বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

নোয়াখালী প্রাইম হসপিটালে দুর্বৃত্তদের হামলা ও ভাংচুর ;গ্রেফতারের দাবিতে স্মারকলিপি

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৪০ জন পড়েছে

মোঃআজিজুর রহমান, নোয়াখালী হতে –

আমরা জানি স্বাস্থ্য সকল সুখের মূল। প্রতিটি ব্যাক্তির পাঁচটি মৌলিক অধিকার রয়েছে। তার মধ্যে চিকিৎসা একটি মৌলিক অধিকার। তাই প্রতিটি রাষ্ট্রে চিকিৎসা সেবা রয়েছে।

তেমনিভাবে বাংলাদেশ ও কোন অংশে কম নয়।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্বাস্থ্য বিভাগ কে উন্নত করার জন্য নিরলস ভাবে চেষ্টা করে আসছেন।

সরকারী হসপিটালের পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতিক্রমে সমগ্র বাংলাদেশে উন্নত চিকিৎসা দিতে রয়েছে প্রাইভেট ক্লিনিক ও হসপিটাল। তারাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রতিটি অসুস্থ ব্যাক্তিকে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ করতে।

নোয়াখালী জেলা এইদিক দিয়ে একধাপ এগিয়ে। অত্যাধুনিক মেশিন ও প্রযুক্তি ব্যবহার করে উন্নত চিকিৎসা দিয়ে আসছেন “প্রাইম হসপিটাল প্রাইভেট লিঃ”।

তাদের এই উন্নত প্রযুক্তির কারনে দ্বীপ হাতিয়া উপজেলা, রামগতি, লক্ষীপুর, ফেনীসহ বৃহত্তর নোয়াখালীর হতদরিদ্র রোগীদের ঢাকায় নিতে হয় না।নোয়াখালীতে উন্নত চিকিৎসা পেয়ে রোগীরা সুস্থ হয়ে বাড়ী ফিরে যাচ্ছেন।

চট্রগ্রাম বিভাগের মধ্যে যে কয়টি প্রাইভেট হসপিটাল রয়েছে তার মধ্যে ” প্রাইম হসপিটাল প্রাইভেট লিঃ” অন্যতম।

কিন্তু দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটে যা একান্ত ইচ্ছার বাহিরে।তেমনিভাবে গত ২৮ মার্চ ২০২১ ইং একজন মুমূর্ষু রোগীর অপারেশন করা হয়।অপারেশন পরবর্তী রোগী মৃত্যু বরণ করেন। এতে হসপিটাল কর্তৃপক্ষের কোন গাফলতি ছিলো না বলে হসপিটাল কর্তৃপক্ষ দাবি করেন ।

কিন্তু কিছু কুচক্রী মহল এই ঘটনাকে কেন্দ্র করে হসপিটালে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে হসপিটালের অত্যাধুনিক প্রযুক্তির মেশিন ভাংচুর সহ , নার্স ও কর্তব্যরত কর্মকর্তা ও কর্মচারির ওপর অতর্কিত হামলা চালিয়ে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করে।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জন অফিসে স্মারকলিপি প্রদান করেন

“বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” নোয়াখালী জেলা শাখার সভাপতি -ডাঃ এম এ নোমান,ও
সাধারণ সম্পাদক- বাবু গৌতম ভট্ট।

এবং নব নির্বাচিত “বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন” নোয়াখালী সদর উপজেলা শাখার সভাপতি -ডাঃ আব্দুস সাত্তার ফরায়েজি,
সাধারণ সম্পাদক -অসীম রায় নয়ন,
সাংগঠনিক সম্পাদক -গোলাম মর্তুজা মুন্না,
কোষাধ্যক্ষ -মোঃ মেহেরাজ উদ্দিন( শাহীন),
সহ-সভাপতি -মহিউদ্দিন সোহাগ,

অহিদুল্যা পলাশ,মিজানুর রহমান,বাবু রূপক কান্তি, এবং প্রাইম হসপিটাল লিঃ ও গুডহিল হসপিটালের প্রতিনিধি সহ সকল প্রাইভেট হসপিটালের মালিক ও নেতৃবৃন্দের উপস্থিতিতে স্বারকলিপি প্রদান করা হয় ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102