ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

নৌকার সমর্থনে বয়ারচর হাতিয়া বাজারে আনন্দ মিছিল

রিপোর্টঃ- মোঃ আজিজুর রহমান।
ডিসেম্বর ৩০, ২০২০ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

হাতিয়া হতে-

 

­

নোয়াখালী জেলার হাতিয়া উপজেলা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে চলে আসছে নানা ধরনের জল্পনা -কল্পনা। সকল জল্পনা -কল্পনার অবসান ঘটিয়ে গত ২৭/১২/২০২০ইং রোজ রবিবার দলীয়ভাবে নৌকার মনোনয়ন পান হাতিয়ার কৃতি সন্তান সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য,সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়ালী উল্লাহর সু -যোগ্য সন্তান বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব। যার পরিবার ছিলেন একটি সু-সংগঠিত আওয়ামী পরিবার। যাদের অক্লান্ত পরিশ্রমে হাতিয়া উপজেলায় আওয়ামী লীগের পদার্পন শুরু।
তাদের এই অবদান বিবেচনা করে হাতিয়া উপজেলার বর্তমান আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী এই পরিবারের ঐতিহ্য ধরে রাখতে হাতিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করতে সমর্থন দেন। তারই সমর্থনে নৌকার মনোনয়ন পাওয়ায় হাতিয়া উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীগন আনন্দ মিছিল করেন। তারই ধারাবাহিকতায় হাতিয়া উপজেলার ০১নং হরণী ইউনিয়নের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সমর্থকগন আনন্দ মিছিল করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।