Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে স্বামীরও মৃত্যু

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

এস.এম নুরনবী,স্টাফ রিপোর্টারঃ

হৃদয় বিদারক ঘটনা।ভালবাসার এক উজ্জ্বল দৃষ্টান্তমূলক ঘটনা।পটুয়াখালীতে অসুস্থ স্ত্রীর জন্য ঔষুধ কিনতে ফামের্সীতে গিয়েছিলেন গোলাম মোস্তফা (২৯) নামে এক শিক্ষক। ঔষুধ কেনারত অবস্থাতেই খবর এলো, তার স্ত্রী আর এ দুনিয়াতে নেই। এতে সংজ্ঞাহীন হয়ে পড়েন গোলাম মোস্তফা। পরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনিও।

১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ঘটেছে এমন হৃদয় বিদারক ঘটনা।

পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ৬ তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে একটি সন্তান প্রসব করেন গোলাম মোস্তফার স্ত্রী কলি বেগম (২০)। সেখান থেকে ১১ তারিখ বাড়িতে ফেরেন তিনি। এরপর গত রাতে অসুস্থ হয়ে পড়লে আজ বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়।

এদিকে অসুস্থ স্ত্রীর জন্য ফার্মেসীতে ঔষধ কিনছিলেন স্বামী গোলাম মোস্তফা। এ সময় হঠাৎ স্ত্রীর মৃত্যুর খবর জানতে পারেন। আর এতেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম মোস্তফা স্থানীয় ইসাক মডেল ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আর কলি বেগম ছিলো গৃহিনী। এতো অল্প বয়সে একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তাদের জন্য এখন পাশাপাশি দুটি কবর খোঁড়া হচ্ছে।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, মৃত কলি বেগম আজ সকাল ৭:৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন। পরে ৮:১০ মিনিটে তিনি মারা যান।