ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে অটোরিকশা পথ রোধ করে হামলার ঘটনায় আটক ১

Agrajatra 24
জানুয়ারি ২৫, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

এস.এম নুরনবী, স্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালী ডিসি অফিস কার্যালয়ে পিছনে ডিবি অফিসের সংলগ্ন রাস্তার উপরে অটোরিকসা পথরোধ করে একটি সন্ত্রাসী দল এ হামলা চালায়।এ হামলায় জাহিদুল ইসলাম নামের একজন গুরুতর আহত টাকা পয়সা ছিনতাই সহ শ্লীলতাহানির ঘটনা ঘটে বলে জানা গেছে।ঘটনাটি ঘটেছে, গত (১৭-জানুয়ারি-২০২১ ইং) তারিখ সন্ধ্যা রাত আনুমানিক ৭.৩০ মিনিটের সময়।আহত জাহিদুল ইসলাম মেঘনা কোম্পানিতে পটুয়াখালী সদর উপজেলার ম্যানেজার তার গ্রামের বাড়ি লোহালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড।

এ ঘটনায় ঐ দিন ১৭/০১/২০২১ ইং তারিখ রাত ৯.৩০ মিনিটের সময় আহত জাহিদুল ইসলামের স্ত্রী আইরিন আক্তার (২৫), পটুয়াখালী সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। যাহার মামলা-নং-(১৯),ধারা-১৪৩/৩৪১/৩০৭/৩২৬/ ৩২৪/৩২৩/৩৭৯/৩৫৪/৫০৬ পেনাল কোড মামলাটি রুজু করা হয়েছে। মামলা সুত্রে আসামিরা হলেন, ১.রেজাউল হাওলাদার (২৫),পিতা- আব্দুল মান্নান হাওলাদার, (২).সুমন চাকলাদার (২৫).পিতা-আব্দুল হাতেম চাকলাদার, (৩).সাকিব খাঁন (২৪),পিতা-বজলু খাঁন, (৪). জাফর খাঁন (২০), পিতা-হালিম খাঁন, সর্ব-সাং-লোহালিয়া, ওয়ার্ড নং-৫, থানা জেলা-পটুয়াখালী সহ অজ্ঞাত ৫-৬ জন।

পুলিশ সুত্রে, মামলার আসামি রেজাউল হাওলাদার কে ১৮/০১/২১ ইং তারিখ আনুমানিক ১.৩০ মিনিটের সময় হেতালিয়া বাধঁঘাট ও আরেক আসামি জাফর খাঁনকে একই তারিখ পটুয়াখালী পৌরসভাধীন থানাপাড়া এলাকাস্থ নিউমার্কেট হইতে সকাল ৭.০০ ঘটিকায় গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

হামলার বিষয়ে আহত জাহিদুল ইসলামের স্ত্রী মোসাঃ আইরিন আক্তার বলেন, আমরা অটোরিকশায় মিশুকে বাসায় যাওয়ার সময় ডিবি অফিস সংলগ্ন রাস্তার উপরে পূর্ব পরিকল্পিত ভাবে ৫ জন সন্ত্রাসী এসে অটোরিকশা থামিয়ে হামলা চালায়। সন্ত্রাসীদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীকে কুপিয়ে আহত করে। এতে তার মাথায়, হাতে, পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।তিনি আরও বলেন, আমার ডাক চিৎকার শুনে আশেপাশের কোর্ট এরিয়ার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায় এবং আমরা জীবন রক্ষা পাই।পরে আহত অবস্থায় আহত জাহিদুল ইসলামকে পটুয়াখালী ২৫০ শয্যা-বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান।তিনি বলেন পুর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্য সন্ত্রাসীরা এ হামলা চালানো হয়েছে।আসামিদের সাথে জমি জমার বিরোধ রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে এবং দুইজন আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।