রবিবার, ২২ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পটুয়াখালীতে অটোরিকশা পথ রোধ করে হামলার ঘটনায় আটক ১

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ১৫০ জন পড়েছে

এস.এম নুরনবী, স্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালী ডিসি অফিস কার্যালয়ে পিছনে ডিবি অফিসের সংলগ্ন রাস্তার উপরে অটোরিকসা পথরোধ করে একটি সন্ত্রাসী দল এ হামলা চালায়।এ হামলায় জাহিদুল ইসলাম নামের একজন গুরুতর আহত টাকা পয়সা ছিনতাই সহ শ্লীলতাহানির ঘটনা ঘটে বলে জানা গেছে।ঘটনাটি ঘটেছে, গত (১৭-জানুয়ারি-২০২১ ইং) তারিখ সন্ধ্যা রাত আনুমানিক ৭.৩০ মিনিটের সময়।আহত জাহিদুল ইসলাম মেঘনা কোম্পানিতে পটুয়াখালী সদর উপজেলার ম্যানেজার তার গ্রামের বাড়ি লোহালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড।

এ ঘটনায় ঐ দিন ১৭/০১/২০২১ ইং তারিখ রাত ৯.৩০ মিনিটের সময় আহত জাহিদুল ইসলামের স্ত্রী আইরিন আক্তার (২৫), পটুয়াখালী সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। যাহার মামলা-নং-(১৯),ধারা-১৪৩/৩৪১/৩০৭/৩২৬/ ৩২৪/৩২৩/৩৭৯/৩৫৪/৫০৬ পেনাল কোড মামলাটি রুজু করা হয়েছে। মামলা সুত্রে আসামিরা হলেন, ১.রেজাউল হাওলাদার (২৫),পিতা- আব্দুল মান্নান হাওলাদার, (২).সুমন চাকলাদার (২৫).পিতা-আব্দুল হাতেম চাকলাদার, (৩).সাকিব খাঁন (২৪),পিতা-বজলু খাঁন, (৪). জাফর খাঁন (২০), পিতা-হালিম খাঁন, সর্ব-সাং-লোহালিয়া, ওয়ার্ড নং-৫, থানা জেলা-পটুয়াখালী সহ অজ্ঞাত ৫-৬ জন।

পুলিশ সুত্রে, মামলার আসামি রেজাউল হাওলাদার কে ১৮/০১/২১ ইং তারিখ আনুমানিক ১.৩০ মিনিটের সময় হেতালিয়া বাধঁঘাট ও আরেক আসামি জাফর খাঁনকে একই তারিখ পটুয়াখালী পৌরসভাধীন থানাপাড়া এলাকাস্থ নিউমার্কেট হইতে সকাল ৭.০০ ঘটিকায় গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

হামলার বিষয়ে আহত জাহিদুল ইসলামের স্ত্রী মোসাঃ আইরিন আক্তার বলেন, আমরা অটোরিকশায় মিশুকে বাসায় যাওয়ার সময় ডিবি অফিস সংলগ্ন রাস্তার উপরে পূর্ব পরিকল্পিত ভাবে ৫ জন সন্ত্রাসী এসে অটোরিকশা থামিয়ে হামলা চালায়। সন্ত্রাসীদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীকে কুপিয়ে আহত করে। এতে তার মাথায়, হাতে, পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।তিনি আরও বলেন, আমার ডাক চিৎকার শুনে আশেপাশের কোর্ট এরিয়ার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায় এবং আমরা জীবন রক্ষা পাই।পরে আহত অবস্থায় আহত জাহিদুল ইসলামকে পটুয়াখালী ২৫০ শয্যা-বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান।তিনি বলেন পুর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্য সন্ত্রাসীরা এ হামলা চালানো হয়েছে।আসামিদের সাথে জমি জমার বিরোধ রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে এবং দুইজন আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানান।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102