ঢাকাবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে বিষপানে প্রেমিক-প্রেমিকার আত্নহত্যা

Agrajatra 24
জানুয়ারি ১৩, ২০২১ ৬:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

এস.এম নুরনবী,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর রাঙ্গাবালীতে বিষ পান করে মোঃ রাজিব (১৭) ও মোসাঃ রাবেয়া আক্তার (১৫) নামের প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার খবর পাওয়া গেছে।

গতকাল মঙ্গলবার রাতে রাঙ্গাবালী উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আত্নহত্যা বরণকারী রাজিব বড় বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে এবং রাবেয়া একই গ্রামের রিপনের মেয়ে। তারা দুজনই কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ও আত্মীয়দের সূত্রে জানা গেছে, তারা দুজনেই একই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী, তাদের দুজনের মধ্যে ভালবাসার সম্পর্ক ছিলো। পরিবারে জানাজানি হলে পরিবার এই সম্পর্ক মেনে নিতে ইতস্তত বোধ করে। যার পরিপ্রেক্ষিতে প্রেমের বিচ্ছেদ মেনে নিতে না পেরে তারা দুজনই বিষ পান করে। অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘােষণা করেন।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মোঃ জগলুল হাসান উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।