ঢাকাশুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০
১৯শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ২রা ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর গলাচিপা ডাকুয়াতে ধর্ষণের অভিযোগ;আটক ১

Agrajatra 24
ডিসেম্বর ১৮, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

এস.এম নুরনবী,ষ্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালীর গলাচিপায় ২০ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগে বশির মীর (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। গ্রেফতারকৃত বশির গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের মৃত খোরশেদ মীর এর ছেলে।

গতকাল বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টায় ধর্ষণের শিকার ওই তরুণী নিজে বাদী হয়ে গলাচিপা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ওই রাতেই আসামিকে গ্রেফতার করে গলাচিপা থানা পুলিশ।
মামলার তথ্য বিবরণীতে জানা যায়, অনেক পূর্বে ধর্ষণের শিকার তরুণীর কাছ থেকে বশির মীর ৫০০ টাকা ধার নেয়। তারই সূত্র ধরে গত ১০ অক্টোবর রাত্র ৯টায় পুকুর পাড়ে পানি আনতে গেলে ধারের টাকা দেওয়ার কথা বলে তাদের বসত ঘরের বারান্দায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়মিত মেলামেশা করতে থাকে। বর্তমানে তাকে বিয়ে করার কথা বলা হলে সে বিয়ে করিতে অস্বীকার করায় ওই যুবতী থানায় মামলা করেন।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, ধর্ষক বশিরকে পুলিশ বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করতে সক্ষম হয়। আজ শুক্রবার আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।