ঢাকাবৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী সদর উপজেলাধীন তিতকাটা’র পুল সংস্কারের দাবি

এস.এম নুরনবী,পটুয়াখালী থেকে-
ডিসেম্বর ২৪, ২০২০ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী সদর উপজেলাধীন বড়বিঘাই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড তিতকাটার মোল্লা বাড়ি সংলগ্ন পুলের বেহাল অবস্থা! এ যেন এক মরন ফাঁদে পরিনত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অত্র পুল পেরিয়ে প্রতিনিয়ত যাতায়াত করেন শত শত লোকজন। এই পুল দিয়ে পুলেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ে পাড়ি জমান অনেক শিক্ষার্থী।

কৃষিপ্রবণ এই এলাকার কৃষকদের খাটাশিয়ার সাপ্তাহিক বাজারে ফসল বিক্রি করার উদ্দেশ্যে রওয়ানা দিলে পোহাতে হয় নানা দূর্ভোগ।

স্থানীয় প্রতিবন্ধী ব্যাক্তি মনোয়ার হোসেন জানান, “মুই প্রত্যেকদিন কয়েকবার এই পোল দিয়া পারাপার অই, কিন্তু ভাঙ্গা পোলের লইজ্ঞা পাড়াইতে খুব কষ্ট অয়! কোন সোমায় যেনো ভাইঙ্গা পড়ে, তাই মোগো দাবি এই পোলডা যেন অতি তাড়াতাড়ি সংস্কার করা অয়”

স্থানীয় সাধারণ জনগনের দাবি, অতি দ্রুত পুলটি সংস্কার করে তাদের যোগাযোগে স্বচ্ছলতা ফিরিয়ে আনা হোক

স্থানীয় ইউপি সদস্যা খাদিজা বেগম মুঠোফোনে জানান, ” অত্র পুলটির তথ্য ইউনিয়ন পরিষদে প্রদান করা হয়েছে, আমি আবারও বিষয়টি চেয়ারম্যান সাহেবের সাথে আলোচনা করে দেখবো”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।