ঢাকাশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ঢাকা জেলা শাখার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুহাজির রহমান মিঠুঃ
জানুয়ারি ১৬, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

গত শুক্রবার রাজধানী মিরপুর ১২ গোল্ডেন সান চাইনিজ রেস্টুরেন্টে এন্ড পার্টি সেন্টারে পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ঢাকা জেলা শাখার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদম্য উচ্ছ্বাস পালিত হয় ।

উক্ত অনুষ্ঠানে নানা রকম আয়োজন ছিল পথশিশুদের নিয়ে। পথশিশুদের নিয়ে নানারকম সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, দুপুরের সবার জন্য খবারের আয়োজন কোনকিছু কমতি ছিলনা আয়োজন। আয়োজনে উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন এর কেন্দ্রীয় দায়িত্বশীলবৃন্দ, বিভিন্ন শাখার অদম্য সেচ্ছাসেবী, উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী এবং অনেক সেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বশীলবৃন্দ।

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটি অলাভজনক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ৪৯টি জেলায় ৭২টি শাখা,১৬টি অদম্য স্কুল, ১১৩৪ জন শিক্ষার্থী, ৮৬০০ জন অদম্য স্বেচ্ছাসেবী। প্রোজেক্ট সমূহ -অদম্য স্কুল, দুই টাকায় শিক্ষা উপকরণ, হাসির খাবার, অদম্য ব্লাড ব্যাংক, অদম্য স্বাবলম্বী, অদম্য ফুড ব্যাংক। অর্থের উৎস – পথশিশু কল্যান ফাউন্ডেশনের সদস্যদের অর্থায়নে প্রত্যকটি প্রোজেক্ট চলে, দেশি বা বিদেশি কোন ডোনার নেই ।

স্বেচ্ছাসেবীরা তাদের একদিনের টিফিনের টাকা প্রতিমাসে ৫০ টাকা সংগঠনে স্বেচ্ছায় দিয়ে থাকেন এবং উক্ত সংগঠনের শাখার উপদেষ্টারা বিভিন্ন ইভেন্ট সহযোগিতা করে থাকে। সদস্য ও উপদেষ্টাদের সহযোগিতা নিয়ে সংগঠন এবং অদম্য স্কুল গুলো পরিচালিত হয়। আগামীর পরিকল্পনা সুবিধা বঞ্চিত পথশিশুদের জন্য স্হায়ী ভাবে অদম্য স্কুল গড়ে তোলা এবং অদম্য শিশু স্বাস্থ্য ও পুনর্বাসন কেন্দ্র গড়ে তুলা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।