মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

ফাইতং ইউনিয়নে পার্বত্য মন্ত্রীর সহধর্মিণীর নিজ অর্থায়নে শীত বস্ত্র বিতরণ-

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৮ জন পড়েছে

মিজানুর রহমান রুবেল, বান্দরবান থেকে:
বান্দরবানের লামায় ফাইতং ইউপির জনসাধারণ মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপি মহোদয়ের সহধর্মীণী মিসেস মেহ্লাপ্রু নিজ অর্থায়নে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

১০ ডিসেম্বর ২১ ইং শুক্রবার বিকাল ৩ টায় ফাইতং ৬নং ওয়ার্ড নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক সভার মাধ্যমে উক্ত শীত বস্ত্র বিতরণ মধ্যে ফাইতং ইউনিয়ন ৫টি এতিমখানা ৫ বস্তা করে চাউল, ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড পর্যন্ত ১ হাজার ৪শত কম্বল ও সোনায় ছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ২ লক্ষ টাকা চেক বিতরন করা হয়।

উক্ত সভায় ফাইতং ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপি মহোদয়ের সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু মার্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা,বান্দরবান জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ফাতেমা পারুল, লামা থানা ইনচার্জ শহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, ফাইতং ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি ও নবনির্বাচিত চেয়ারম্যান ওমর ফারুক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. শাহীন ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ বিকাশ চন্দ্র চৌধুরী, ইউনিয়ন আওয়ামিলীগ সহ-সভাপতি শহিদুল্লাহ মিন্টু, সাংগঠনিক সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম জুবাইর, ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক বেলাল উদ্দিন, ফাইতং ইউনিয়ন যুবলীগের সভাপতি থোয়াইং সানু মার্মা সহ জেলা উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গনমাধ্যমকর্মী ও প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার সহ সর্বসাধারণ গণমান্য ব্যক্তিবর্গ।।

বিগত ২০১৫ সাল হতে লামা উপজেলা সহ বান্দরবানের প্রতিটি উপজেলা ও ইউনিয়নে মানবিক সহযোগিতা নিয়ে সব সময় এগিয়ে আসেন, বিপদে আপদে মানুষের পাশে দাঁড়ান মন্ত্রী মহোদয়ের সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু মার্মা।

শীত বস্ত্র বিতরন অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে মিসেস মেহ্লাপ্রু মার্মা বলেন, রাজনৈতিক কারনে নয়, মানবিক কারনে মানুষের সেবা করার জন্য মানবিক দায়বদ্ধতা থেকে নিজের ব্যাক্তিগত পক্ষ থেকে সবসময় মানুষকে সহযোগিতার করার চেষ্টা করি। তিনি আরো বলেন, বান্দরবানের পাহাড়ের সকল জনগোষ্টি ১২ জাতিসত্ত্বা এই পার্বত্য অঞ্চলে বসবাস করছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির আমলে এই অঞ্চলের উন্নয়নের ধারা বয়ে যাচ্ছে। তাই আগামীতে দেশ ও দেশের উন্নয়ন জন্য সরকারকে সহযোগীতা করার আহব্বান জানান।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102