ঢাকাবৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ফুল ছিটিয়ে জনগকে বরন করে নেন মেয়র আবদুল কাদের মির্জা।

Agrajatra 24
জানুয়ারি ২৮, ২০২১ ৪:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজ উল্লাহ(কোম্পানীগঞ্জ, নোয়াখালী)প্রতিনিধিঃ-
নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভার
আলোচিত মেয়র কাদের মির্জাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। বসুরহাট পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো মেয়র পদে নির্বাচিত হওয়ায় মেয়র আবদুল কাদের মির্জাকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়।
বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে কোম্পানীঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনা এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে দেওয়া হয়।
নিজ নাগরিক সংবর্ধনার শুরুতে মঞ্চ থেকে নেমে আগত অতিথি ও সাধারণ জনগনকে ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করেন নবনির্বাচিত মেয়র।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনের সভাপতিত্বে নাগরিক সংবর্ধনায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দর হায়দার বাবুল প্রমুখ।অনুষ্ঠানে নাগরিক সমাজের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে মেয়র আবদুল কাদের মির্জাকে বরণ করে নেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন সহ সংবর্ধনা আয়োজন কমিটির নেতারা।এর আগে সংবর্ধিত অতিথি মেয়র আবদুল কাদের মির্জা পুরো অনুষ্ঠান ঘুরে নেতাকর্মীদের ফুলের পাপড়ি ছিটিয়ে অভিনন্দন জানান।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি ও কর্নিয়া সহ শিল্পী বৃন্দ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।