Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী চায়না গ্রেফতার -১

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

রাজশাহীর উপকন্ঠ মাদক পল্লী নামক টাংগন এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে আসা ফেনসিডিলসহ চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মোসাঃ চায়না বেগমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আরএমপি পুলিশের কাটাখালি থানাধীন পদ্মানদীর টাংগন পচ্চিমপাড়া এলাকার বালুর ঘাট থেকে এক মহিলাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩পিছ ফেনসিডিল, উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মহানগর আরএমপি পুলিশের কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লর রহমান জানিয়েছেন। আসামী চায়না বেগমের নামে, একাধিক মাদকের মামলাও রয়েছে। গতই শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে খদ্দেরের কাছে, ফেনসিডিল বিক্রি করার সময়ে ওই মাদক ব্যবসায়ী নারীকে হাতেনাতে ফেনসিডিলের তিন পিছ ভারতীয় বোতলসহ গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকের মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায় ঐ অত্র এলাকায় প্রকাশ্যে দীর্ঘদিন যাবত ভারত থেকে আসা ফেনসিডিলের ব্যবসা করে আসছিলেন চায়না বেগম। এর আগেও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়েছে বলেও জানা গেছে। চায়না বেগমকে পুলিশ ধরে জেল দিলে, কিছুদিনের মধ্যে রাজশাহীর জর্জকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে আবার নিজের বসতবাড়িতে মাদকের স্পট গড়ে তুলে চায়না শুরু হয় খদ্দের কাছে মাদকের রমরমা ব্যবসা। স্থানীয় সূত্রে চায়নার বেগম নাকি কোনদিন ফেনসিডিলের ব্যবসা বন্ধ হয়নি। তিনি এ পেশায় দীর্ঘদিন ধরে জড়িত আছে বলেও জানা গেছে।