ঢাকাশুক্রবার , ৫ মার্চ ২০২১
১৯শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ২রা ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার
আজকের সর্বশেষ সবখবর

ফেনী জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আরজুর মৃত্যুতে মেয়র মির্জার শোক ও দোয়া।

Agrajatra 24
মার্চ ৫, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিরাজ উল্লাহ(কোম্পানীগঞ্জ, নোয়াখালী)প্রতিনিধিঃ-

ফেনী জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি, ধর্মপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল হক আরজুর মৃত্যুতে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার উদ্যোগে বঙ্গবন্ধু চত্বরে আজ শুক্রবার সন্ধ্যায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মেয়র আবদুল কাদের মির্জা এক শোক বার্তায়
ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামীলীগের ত্যাগী নেতা আজহারুল হক আরজুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুক এই দোয়া কামনা করে দোয়ার মাহফিলের আয়োজন করা হয় এবং তার পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।মেয়র আবদুল কাদের মির্জা আরো বলেন ফেনীর অপরাজনীতির ষড়যন্ত্রের স্বীকার আরজু, অনেক লাঞ্ছিত-বঞ্ছিত হয়ে তীব্র মানষিক ছাপ সহ্য করতে না পারায় মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে পরলোকগমন করেছেন আজহারুল হক আরজু।অপ্রত্যাশিত এ মৃত্যু ফেনীর অপরাজনীতি বহিঃপ্রকাশ বলে মনে করেন মেয়র আবদুল কাদের মির্জা।
দোয়ার মাহফিল অনুষ্ঠানে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা কর্মী সহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।