ঢাকাশনিবার , ১৯ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী’র মির্জাগঞ্জে মানববন্ধন”

Agrajatra 24
ডিসেম্বর ১৯, ২০২০ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

এস.এম নুরনবী, ষ্টাফ রিপোর্টারঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কুষ্টিয়ায় নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে জাতির পিতা অম্লান রাখবো মোরা সন্মান স্লোগান সামনে রেখে সুবিদখালী সরকারী কলেজের আয়োজনে মানব বন্ধন হয়েছে।
শনিবার (১৯ ডিসেম্বর ) সকাল ১২ ঘটিকায় (অধ্যাক্ষ ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামান আজাদ এর সভাপতিত্বে সুবিদখালী সরকারী কলেজের প্রধান গেটের সামনে শিক্ষক, শিক্ষকা ও ছাত্র ছাত্রী নিয়ে মানব বন্ধন করেন।
মোঃ আবদুর রহিম সজল এর সঞ্চালনায় প্রধান প্রধান বক্তা, মোঃ জহিরুল হক মামুন প্রভাষক অর্থনিতি বিভাগ, মোঃ নিজাম উদ্দিন সাঈদ প্রভাষক ইংরেজি, মোঃ নিজাম হোসেন রাষ্ট্র বিঙ্গান, মোঃ শাকিল হোসেন শায়েক (সাধারন সম্পাদক ) সুবিদখালী সরকারী কলেজ ছাত্রলীগ, বক্তরা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ধৃষ্ঠতা যারা দেখিয়েছেন বাংলার মাটিতে তাদের ঠাই হবে না।
মৌলবাদী-জঙ্গীবাদীদের কোন ছাড় দেয়া হবেনা উল্লেখ করে বক্তরা বলেন, আমাদের উদারতাকে দুর্বলতা ভাববেন না। যারা ভাষ্কর্য আর মুর্তিকে এক করে ফেলেছেন তারা ঘোলা পানিতে মাছ শিকার করছেন।এটা কোন অবস্থাতেই হতে দেয়া হবেনা।
এ সময় আরো উপস্থিত থাকেন সুবিদখালী সরকারী কলেজের শিক্ষক , শিক্ষকা ও মোঃ রনি খান মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি ছারা ও ছাত্র ছাত্রী প্রমুখ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।