Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

লেখক:
প্রকাশ: ২ years ago

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ওয়ালটনের সহযোগিতায় টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফারুক।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডির প্রকাশক ও ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ওয়ালটনের এ্যাসিসট্যান্ট ডিরেক্টর জনি সোম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন প্রমুখ।

খেলা শুরু আগে ওয়ালটনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস এম নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

৬টি দল লীগ ভিত্তিক টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। দল গুলো হলো ইস্টবেঙ্গল টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, টাঙ্গাইল ষ্টারস, টাঙ্গাইল সুপার ব্লাষ্টারস্ ও হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল।

সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ২টি দল ফাইনালে খেলবে। উদ্বোধনী খেলায় মুখোমুখি হচ্ছে লিজেন্ডস অব টাঙ্গাইল বনাম ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল। উদ্বোধনী খেলার পর দিন থেকে প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ সকাল ৯ টায় এবং দিনের দ্বিতীয় ম্যাচ দুপুর ১ টায়। টাঙ্গাইল ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন আয়োজিত টুর্নামেন্ট পরিচালনায় আছেন টাঙ্গাইল জেলার ক্রিকেট কোচ ও টাঙ্গাইল স্পোর্টস একাডেমীর কোচ মো. আরাফাত রহমান ও টুর্নামেন্টের সদস্য সচিব সুমন সরকার।