ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন “২০২১” এর শুভ উদ্বোধন।

Agrajatra 24
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নবী মাহমুদ, স্টাফ রিপোর্টার:

আজ ০৬/০১/২০২১ খ্রিঃ নোয়াখালীতে ১৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এর আয়োজনে “বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১” এর শুভ উদ্বোধন হয়। জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোঃ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন, ১৬ রেজিমেন্ট আর্টিলারি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জনাব মোঃ তৌহিদ সালাউদ্দীন।

নোয়াখালী জেলার সরকারী-বেসরকারী বিভিন্ন বিভাগ ও সংস্থার কয়েক হাজার অংশগ্রহণকারীর মধ্যে এতে একক ভাবে ১ম স্থান অধিকার করেন নোয়াখালী জেলা পুলিশের সদস্য কং/২৩৫ মং ই মং মারমা।
জেলা প্রশাসক এবং পুলিশ সুপার প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করায় জেলা পুলিশ’সহ অংশগ্রহণকারী প্রত্যেক সংগঠন ও ব্যক্তিকে অভিনন্দন ও ধন্যবাদ জানান। প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ
ম্যারাথনের উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
উল্লেখ্য, অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে যে কেউ এ প্রতিযোগিতার বিভিন্ন ডিজিটাল ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।