ঢাকাশুক্রবার , ৫ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

“বঙ্গব্ন্ধু ও বাংলাদেশ কর্ণার পরিদর্শনে চকরিয়ায় ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান(এম.পি)”

Agrajatra 24
মার্চ ৫, ২০২১ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

আসমাউল হুসনা,চকরিয়াঃ
কক্সবাজার জেলার অন্তর্গত চকরিয়ায় আজ ৫শে মার্চ শুক্রবার সকালে আসলেন বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান(এম.পি)।মুজিববর্ষ উপলক্ষে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জনাব,জাফর আলম কতৃর্ক চকরিয়ায় স্থাপিত বঙ্গব্ন্ধু ও বাংলাদেশ কর্ণার পরিদর্শনে তিনি চকরিয়ায় আসেন।তাঁকে ফুলের শুভেচ্ছা বিনিময় করলেন জনাব,জাফর আলম(এম.পি) ও তাঁর সহধর্মিনী শাহেদা জাফর ও চকরিয়ার পৌরমেয়র আলমগীর চৌধুরী।

আজ ৫শে মার্চ সকাল ১১.০০ ঘটিকার দিকে তিনি চকরিয়ার পৌরশহরের সিস্টেম কমপ্লেক্সের চতুর্থ তলায় স্থাপিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার পরিদর্শন করেন।পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন,চকরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন চৌধুরী,আওয়ামী লীগের ধর্মবিষয়ক এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা,চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু প্রমুখ ও চকরিয়ার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ধর্মপ্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান (এম.পি) বলেন,জাফর আলমের স্থাপিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার স্বাধীন বাংলাদেশে বঙ্গবন্ধুর অবদানের চিত্র ফুটে উঠেছে ও মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন মুলক কাজের অংশকে তুলে ধরেছে।তিনি আরো বলেন,এই বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার আগামীর প্রজন্মকে সোনার বাংলা গঠনে অনুপ্রাণিত করবে এবং দেশের মানুষ ব্ঙ্গবন্ধুর প্রতি আরো আকৃষ্ট হয়ে পড়বে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।