ঢাকাশনিবার , ৯ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল রেঞ্জের সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন কলাপাড়ার মোস্তাফিজুর রহমান

Agrajatra 24
জানুয়ারি ৯, ২০২১ ৫:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আবুজাফর প্রদীপ।
বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন পটুয়াখালী জেলার কলাপাড়া থানার বর্তমান অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান। কলাপাড়া থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তার অবদান অনস্বীকার্য ছিল বলে তিনি এই শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের স্বীকৃতি পেলেন।

বুধবার (০৬ জানুঃ ২০২১খ্রিঃ) বরিশাল রেঞ্জ অফিসে ত্রৈমাসিক(২০২০) অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জ পুলিশের কর্ণধার মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশালের সভাপতিত্বে নভেম্বর ও ডিসেম্বর ২০২০ মাসের গুরুত্বপূর্ণ পার্ফম্যান্সের ভিত্তিতে রেঞ্জের বিভিন্ন অফিসারগনকে স্বীকৃতি পুরস্কার প্রদান করা হয়।

বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর কাছ থেকে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান এই শ্রেষ্ঠ “অফিসার ইনচার্জ” স্বীকৃতি ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।

এ বিষয়ে কলাপাড়া থানা অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান প্রতিবেদককে মুঠোফোনে জানান, বরিশাল রেঞ্জের ডিআইজি মহোদয় আমাকে যোগ্য মনে করে এই স্বীকৃতি দিয়েছেন। আমি ২৪ ঘন্টার প্রতিটা সময় কলাপাড়া বাসীর যেকোনো সুবিধা-অসুবিধায় পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। আমাকে যে কোন অসুবিধার কথা একটি বার ফোন করে জানালে সাথে সাথে কলাপাড়া বাসির সেই অসুবিধা লাঘব করার আপ্রাণ চেষ্টা করব।

তার এই স্বীকৃতি লাভকে কলাপাড়া বাসীর সম্মান ও মর্যাদা আরো সুদৃঢ়় হয়েছে বলে মনে করেন কলাপাড়ার সুধীজনেরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।