ঢাকামঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-মহিলা বিষয়ক সম্পাদক হলেন মোছাম্মৎ উম্মে কুলছুম মুন্নী

নয়ন কুমার বর্মন, স্টাফ রিপোর্টার:
ডিসেম্বর ১৫, ২০২০ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঐক্য,শ্রম,উন্নতি বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগের মূলনীতি।বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সংগঠন বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগ। বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগের সৃষ্টি লগ্ন থেকে শুরু করে সংগঠন কে উজ্জীবিত করার জন্য কাজ করে যাচ্ছেন ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা,জেলা,মহানগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।গত জুন মাসে দুইশত একাত্তর বিশিষ্ট নেতৃবৃন্ধ নিয়ে পূনরায় কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করা হয়।পরপর শূণ্য কোঠায় স্থান পায় অপেক্ষমান ত্যাগী নেতৃবৃন্ধ।একই সাথে বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগের কেন্দ্রীয় কমিটিতে গত ১৪-১২-২০২০ তারিখে বাংলাদেশ আওয়ামী শ্রমজীবী লীগের সভাপতি শেখ দেলোয়ার আরজুদা শরফ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহাসিন রেজার স্বাক্ষরিত প্যড এ মাসুদা আক্তার নীলাকে যুগ্ন সাধারণ সম্পাদক ও মোছাম্মৎ উম্মে কুলছুম মুন্নীকে কে উপ-মহিলা বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়।

কেন্দ্রীয় কমিটির উপ-মহিলা বিষয়ক সম্পাদক হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উম্মে কুলছুম মুন্নী বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন লড়েছেন স্বাধীনতা,বাঙালি জাতির,সকল শ্রেণীর,পেশাজীবি ও শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য।নিজেই নিজেকে রাজনৈতিকভাবে এবং গণ মানুষের অধিকার আদায়ের প্রস্তুতের আদর্শে গড়ে তুলেন।তার লক্ষ্য ছিল বাঙালি মানুষের মুক্তি,বাঙালি উন্নত জীবনের অধিকারী হোক,বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াক,বাঙালি জাতিসত্তাকে প্রতিষ্ঠা করুক।

গণমানুষ যেন ফিরে পায় স্বাধীনতার অমৃত স্বাদ।জনগণের অন্তর্নিহিত শক্তির ওপর অপার আস্থা-বিশ্বাস, অসাম্প্রদায়িক, মানুষের প্রতি নিঃশর্ত ভালোবাসা, মমত্ববোধ, ত্যাগ স্বীকার এবং সহমর্মিতার বিরল দৃষ্টান্তসমৃদ্ধ মানুষ বঙ্গবন্ধু।জাতির জনকের স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নের কাজে আওয়ামী লীগের তৃণমূল থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব।তাই জাতির জনকের আদর্শ ধারণ করে সবাইকে একসঙ্গে স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করতে হবে।তিনি আরও বলেন,সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার সার্বিকভাবে সহযোগিতা করবেন ও সংগঠন কে সুসংগঠিত ও গতিশীল করার জন্য কাজ করে যাবেন।তাছাড়া তিনি কেন্দ্রীয় কমিটির কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।