বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আশুগঞ্জ থেকে ৫০ কেজি গাঁজা’সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক কুমিল্লায় মাদক কারবারিদের আতংকের আরেক নাম ডিএনসি ও টাস্কফোর্স! চুনারুঘাটে জমিতে মাটি কাটায় বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলা। ৩ মহিলা আহত বাগমারায় যুবদলের ফরম বিতরণ অনুষ্ঠিত বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন রাজশাহী বাগমারা থানা পুলিশে’র পৃথক অভিযানে গ্রেপ্তার ৪ নওগাঁয় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন সময়ের বিবর্তনে চতুর্থ শিল্প বিপ্লব আমাদের দূয়ারে, এর সঠিক ব্যবহার জরুরী গলাচিপায় মৎস্য জীবী লীগের সাংগঠনিক সভায় কমিটির রদবদল কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

বাউফলে লকডাউন উপেক্ষা করে নুরজাহান গার্ডেনে পর্যটকদের উপচে পড়া ভিড়  

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৫১ জন পড়েছে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী বাউফল উপজেলা কালাইয়া ইউনিয়নের শৌলা গ্রামে নুরজাহান গার্ডেনে লকডাউন ভেঙে হঠাৎ করে ভিড় জমিয়েছে হাজারো পর্যটক। ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার থেকে এসব পর্যটকের আগমন ঘটে। তবে আগত এসব পর্যটকদের মাইকিং করে বাড়ি ফিরিয়ে দেওয়ার কোন পদক্ষেপ নেয়নি প্রশাসন ।
ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদুল ফিতরকে আরও আনন্দময় করে লকডাউন থাকা সত্ত্বেও শৌলা নুরজাহান গার্ডেন সকাল ভেড়ে ভীড় জমিয়েছেন পর্যটকরা।

আগত এসব পর্যটকরা সুইমিংপুলে সাতাঁর কাটাসহ প্রিয়জনের সাথে সেলফি তুলে দিনটি উপভোগ করছেন। তবে এসব পর্যটকদের সামাজিক দূরত্ব মানতে কিংবা মাক্স ব্যবহার করতে লক্ষ্য করা যায়নি। শৌলা নুরজাহান গার্ডেনে আগত এসব পর্যটকরা বেশির ভাগই স্থানীয় বলে জানিয়েছে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। 

নওমালা থেকে ঘুরতে আসা পর্যটক মাসুম বিল্লাহ জানান, প্রতিবছর বিশেষ দিনগুলোতে এখানে আসা হয়। তারই ধারাবাহিকতায় আজ এসেছি। তিনি আরও জানান, বাসায় বসে থেকে একগুঁয়েমি ভাব হয়ে গেছে তাই একটু ফ্রেশ হতে এখানে এসেছি। 

আদাবাড়িয়া থেকে আসা আর কয়েকজন পর্যটক সারমিন আক্তার নিশি, সাদিয়া আক্তার পাখি,নাবিলা আক্তার জুই,ফাহিম,মাসুদুর রহমান বলেন, বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঘুরতে এসেছি। বিশেষ উৎসবে এখানে আসতে না পরলে ভালো লাগেনা।

বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন , হঠাৎ করে দুপুরের দিকে শ‍ৌলা নুরজাহান গার্ডেনে বেশ কিছু পর্যটকদের আগমন ঘটে। আমরা পর্যটকদের না আসার জন্য প্রয়োজনীয় ব‍্যবস্থা নেব।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102