ঢাকাবৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

বাগমারার মাড়িয়া ইউপি চেয়ারম্যান আসকানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

 

রাজশাহীর বাগমারা উপজেলার ১০নং মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম আলী আসকানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ উঠেছে। এসব সম্পর্কে আসকানের বিরুদ্ধে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে লিখিত অভিযোগও দেওয়া হয়েছে।

গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) দায়ের করা অভিযোগের অনুলিপি দুর্নীতি দমন কমিশন, রাজশাহী জেলা পুলিশ সুপার ও বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেওয়া হয়েছে। অভিযোগপত্রে উল্লেখ করা হয়, আসলাম আলী আসকান তার আগের চেয়ারম্যান আকবর আলীর সময়ে রেখে যাওয়া সরকারি অর্থের ৩লাখ টাকা আত্মসাৎ করেন। এছাড়াও তার বিরুদ্ধে সরকারি ছাগল ক্রয়ের ৬লাখ টাকা, টিয়ার ও কাবিখা, গম ও চাল আত্মসাৎ, ড্রেন সংস্কারের নামে টাকা উত্তোলণ করে সেটি আত্মসাৎ করেন।

এছাড়াও খাসজমিতে টিনের ঘর করে দেওয়ার প্রকল্পের টাকা নিজে নেওয়া, বিচার-সালিস নামে এলাকার মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা নেওয়া, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, সরকারি কৃষি উপকরণ বিতরণের টাকা আত্মসাতের অভিযোগ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।