শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে পৃথক পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”

বাগমারায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪৮০ জন পড়েছে

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ
বাগমারায় দশম শ্রেণি পড়ুয়া একস্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো: লিটন (২৬) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে বাগমারা থানার পুলিশ।
লিটনের বাড়ি উপজেলার শ্রীপুর ইউনিয়নের চাঁইপাড়া সাদোপাড়া গ্রামে। সে ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে । এই ঘটনায় পুলিশ বাদী হয়ে লিটনরে বিরুদ্ধে নারী শিশু ও পন্যোগ্রাফী আইনের পৃথক দুই ধারায় মামলা দায়ের করেছে। পরে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে প্রথমে বাগামারা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে পাঠানো হয়েছে।

বাগমারা থানার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বখাটে লিটন বছর খানেক আগে একটি বিবাহ করেছিল। পরে তার অত্যাচারে ওই স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। পরে সে বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তার সাথে দৈহিক ভাবে মেলামেশা চালাতে থাকে। কৌশলী লিটন ওই ছাত্রীর সাথে দৈহিক মেলামেশার বিষয়টি তার মোবাইলে ভিডিও ধারন করে। এ পর্যায়ে ওই ছাত্রীটি লিটনকে বিবাহের দাবী জানালে লিটন তাতে অস্বীকার করে এবং ছাত্রীকে ভয়ভীতি ও মারপিটের হুমকি দেয়।

পরে মোবাইলে ধারনকৃত ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে আবারও ধর্ষণ করে। এভাবে লিটন তার মোবাইলে ধারনকৃত দৈহিক সম্পর্কের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীটিকে প্রতিনিয়ত ধর্ষণ করতে থাকে। সর্বশেষ ওই ছাত্রী লিটনের এমন কুপ্রস্তাবে সাড়া দিতে অস্বীকৃতি জানালে লিটন তার মোবাইলে ধারনকৃত ভিডিও ছাত্রীটির বন্ধুমহল ও আত্মীয় স্বজনের মোবাইলে ছড়িয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) রিপন জানান, লিটন বখাটে প্রকৃতির ছেলে। এর আগে বিয়ে করে বউকে নির্যাতন করে তাড়িয়ে দেয়। এবার সে ছাত্রীর জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন ধারা ৭/৯(১) এবং পন্যোগ্রাফী আইনের ৮/১(২,৩) ধারায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, রবিরার রাতেই মোবাইল ট্রাকিং করে নিজ বাড়ি থেকে লিটনকে গ্রেফতার করা হয় এবং সোমাবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরর করা হয়।

এছাড়া ভিকটিম ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য সোমবার রাজশাহী মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি)তে পাঠানো হয়েছে। বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ জানান, এমন নাক্কারজনক ঘটনায় লিটনের সাথে আর কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102