ঢাকারবিবার , ১৭ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সোসাইটির নতুন কমিটি ঘোষণা

মুহাজির রহমান মিঠু:
জানুয়ারি ১৭, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সোসাইটির ২০২১-২২ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১৫ জানুয়া‌রি এক বিজ্ঞ‌প্তির মাধ্যমে নতুন ক‌মি‌টির নাম ঘোষণা করা হয়। বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সোসাইটির ২০২১-২২ এর সভাপ‌তি হিসেবে হা‌সিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নাঈম শাহ‌রিয়ার নির্বা‌চিত হয়েছেন।

ঢাকাস্থ বাগেরহাট জেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুল ও মাদ্রাসায় অধ্যয়নরত মেধাবী ছাত্রদের নিয়ে বাগেরহাট ছাত্রকল্যাণ সোসাইটি সংগঠন‌টি গ‌ঠন করা হয়। এরই মধ্য থেকে আগামী দুই বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

বাগেরহাট জেলার সকল ছাত্রদের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু কারে। ঢাকায় অধ্যয়নরত ছাত্ররা যাতে লেখা-পড়া ও সর্ব ক্ষেত্রে কোন প্রকার সমস্যায় প‌তিত না হয় সেজন্য সর্বদা বাগেরহাট জেলা ছাত্রকল্যান সোসাই‌টি তাদের পাশে থাকবে।

নতুন ক‌মি‌টি ঘোষণা কালে এতে উপস্থিত ছিলেন সংগঠনটির সকল উপদেষ্টা, সদস্য ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।