বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশন এর উদ্যোগে মাক্স বিতরণ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৩০ জন পড়েছে

মিজানুর রহমান রুবেল, বান্দরবান থেকে:-
বীর বাহাদুর ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে মাক্স বিতরণ ও মাক্স পরিধানে উদ্বুদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন ও ক্রমবর্ধমান করোনা প্রকোপ প্রতিরোধে বান্দরবানে মাক্স বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।( ১১এপ্রিল২১ইং রবিবার) করোনা সংক্রমণ থেকে মানুষকে সচেতন করার লক্ষ্যে বীর বাহাদুর ফাউন্ডেশন আয়োজিত প্রচার অভিযান ও মাক্স বিতরণে অংশ নেন পার্বত্য ন্ত্রী।

এসময় তিনি বান্দরবান বাজারে অন্তত দশটি পয়েন্টে উপস্থিত হয়ে ব্যবসায়ী, পথচারী ও শ্রমিকদের মাক্স পরিয়ে দেন এবং করোনা মহামারী থেকে নিজ এলাকা ও মানুষকে বাঁচাতে সহযোগিতা কামনা করেন । তিনি বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিলক্ষিত হচ্ছে। তাই করোনা প্রতিরোধে সবাইকে মাক্স পরতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হব। পাবর্ত্যর মন্ত্রী বাহাদুর আরো বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সময়োপোযোগী পদক্ষেপের ফলে অন্যান্য রাষ্ট্রের তুলনায় আমরা অনেক নিরাপদে ছিলাম।

তাই আগামীতে এই মহামারী যাতে কোনভাবে ছড়িয়ে পড়তে না পারে তারজন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে। মাক্স বিতরণ অনুষ্ঠানে অংশ নেন বীর বাহাদুর ফাউন্ডেশনের পৃষ্টপোষক অমল কান্তি দাশ, বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু, বান্দরবান পৌরসভার ১নং প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, ৪নংওয়ার্ড পৌর কাউন্সিলর ওমর ফারুক, ৪,৫,৬নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর এমেচিং মারমা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য মহিউদ্দিনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ব্যবসায়ী সমিতি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। কোভিড-১৯ মোকাবেলায় সকলকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102