রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বিজ্ঞান ভিত্তিক এবং আধুনিক শিক্ষার বিকল্প নেই!ডিসি হেলাল

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১৯ জন পড়েছে

মোঃ তামজিদ হোসেন রুবেল, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

বিজ্ঞান ভিত্তিক ও আধুনিক শিক্ষার বিকল্প নেই। আর আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হলে অবশ্যই পবিত্র কোরআনকে জানতে হবে এবং মানতে হবে। পবিত্র কোরআনই হলো সকল কিছুর মূল ভিত্তি। আমরা অবশ্যই স্মার্ট হবো-আধুনিক হবো-উন্নত হবো। তবে শিকড় থেকে সরে যাবো না। কারন মূল থেকে ছিটকে পড়লে আমাদের উন্নতি বাধাগ্রস্থ হবে। আর স্কুল ও মাদ্রাসার শিক্ষায় এখন কোন প্রার্থক্য নেই।
বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্কুল-কলেজ ও বিশ্যবিদ্যালয়ের পড়ালেখার মান ও মাদ্রাসা শিক্ষার পড়ালেখা একত্র করায় এখন মাদ্রাসার শিক্ষার্থীরাও সরকারের বিভিন্ন মন্ত্রনলায়ের উচ্চাসনে আসীন হচ্ছেন।

আজ শুক্রবার দুপুর ২টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের হিরাপুর নুরানী তা’লীমূল কোরআন মাদ্রাসা ও এতিমখানার বহুতল বিশিষ্ট নতুন ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে খুলনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি আরো বলেন, মনযোগ দিয়ে আন্তরিকতার সহিত পড়ালেখা না করলে কাঙ্খিত লক্ষে পৌঁছা সম্ভব হবে না। এখন প্রতিযোগীতা চলছে, আগের দিন নেই। ভালো ফলাফলই আপনাকে সূদুরে নিয়ে যেতে পারবে।
লক্ষ্মীপুর আদর্শ সরকারী সামাদ স্কুলের সহকারী শিক্ষক মাওলানা নুরুল ইসলামের সঞ্চালনায় ও মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হুমায়ুন রশিদ, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক হাবিবুর রহমান পবন, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ জাকির হোসেন, ভাটরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন মিঠু”সহ প্রমূখ।
এসময় রামগঞ্জ পাট বাজার দারুস সালাম জামে মসজিদের খতীব মাওলানা আবদুর রহমান ও উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার, রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক, যুগ্মসাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী,সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102