রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বিজয় দিবসে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু।

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৩ জন পড়েছে

হাওলাদার শাহাবুদ্দিন , স্টাফ রিপোর্টার ভোলা : মহান বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের উদ্যোগে তিন দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও খাসমহল জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, করিমজান মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু নাসের, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন।
চিকিৎসকদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অংশ গ্রহন করেন, গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা আক্তার, মেডিসিন ও শিশু চিকিৎসক ডা. মোঃ আল- আমিন, গ্যাস্ট্রোএন্ট্টোলজি হাফেজ ডা. হাছনাইন ও মেডিসিন ও এর্লাজি চিকিৎসক ডা. মুহায়মিন ইসলাম খান প্রমুখ।
পবিএ কুরআন তিলাওয়াত করেন মাওলানা আবু নাসের এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন এসটিএসের ম্যানেজার মার্কেটিং মোঃ আলমগীর হোসেন।

হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিককে জানান, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পটি ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর রাত আটায় পর্যন্ত চলবে। এছাড়া ১৭ / ১৮ ডিসেম্বর জন্মগত ঠোঁট কাটাও তালু কাটা রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। এতে চিকিৎসক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা এসটিএস হাসপাতালের উদ্যােগকে স্বাগত জানিয়েছেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102