ঢাকারবিবার , ২০ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজারে বিপুল পরিমাণ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

Agrajatra 24
ডিসেম্বর ২০, ২০২০ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

জয়নাল আহমেদ, বিয়ানীবাজার থেকেঃ-সিলেটের বিয়ানীবাজার থেকে ১ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আব্দুর রউফ (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার মইয়াখালী গ্রামের একরাম আলীর ছেলে।

রোববার (২০ ডিসেম্বর) সিলেট জেলা পুলিশের (মিডিয়া অফিসার) ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে বিয়ানীবাজারের শেওলা সেতুর দক্ষিণ পাশের্^ সুপ্রীম কনভেনশন হলের সামনে অভিযান চালিয়ে ওই যুবককে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

পরে এ ঘটনায় মাদক বিরোধী সেলের এসআই মো. কামরুল আলমের দাখিলকৃত এজাহারের ভিত্তিতে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।