ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

বেলাবতে মরহুম মাহতাব উদ্দিন ভূইয়া (তপন) স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত

আবু বকর ছিদ্দিক, বেলাব প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৬:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নরসিংদী জেলার বেলাব উপজেলার পাটূলী ইউনিয়নে মরহুম মাহতাবউদ্দিন ভূইয়া তপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ০৫ই ফেব্রুয়ারি শুক্রবার, রাত ৯.০০ ঘটিকায় পোড়াদিয়া ওয়াসিম উদ্দিন খান ডিগ্রি কলেজ সংলগ্ন মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।খেলায় অংশ গ্রহণ করেন টংগীরটেক
মোড় ব্যাডমিন্টন টিম বনাম চন্ডিপাড়া নবজাগরণ ব্যাডমিন্টন টিম।
স- স্বাস্থ্য সুন্দর মন্
মানুষের বড় ধন!
উভয় সম্পদ পেতে পারেন খেলে ব্যাডমিন্টন।

উক্ত খেলায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আপ্তাব উদ্দিন ভূইয়া(স্বপন) সাবেক সিনিয়র শিক্ষক পোড়াদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সাংসদ।

প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ইফরানুল হক ভূইয়া জামান চেয়ারম্যান পাটূলী ইউনিয়ন পরিষদ,
উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাদিউজ্জামান ফারুক বিশিষ্ট আইনজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্ট, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর ও শারমিন আক্তার খালেদা ভাইস চেয়ারম্যান বেলাব উপজেলা পরিষদ, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. মোঃ শহিদুল্লাহ্ ও ইসরাত জাহান তামান্না সদস্য নরসিংদী জেলা পরিষদ। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মোহাম্মদ বিল্লাল, পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ফয়সাল আহমেদ রাজু তালুকদার, মোঃ কামাল হোসেন ভূইয়া কমল,মোঃ সাইদুর রহমান ভূইয়া, মোঃ কবির হোসেন ভূইয়া ডালিম, মোহাম্মদ আলী প্রমুখ।

উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয়েছে টংগীরটেক মোড় ব্যাডমিন্টন টিম, রানার্সআপ হয়েছে চন্ডিপারা নবজাগরণ ব্যাডমিন্টন টিম।খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।