ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

বেলাব উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ খুরশিদ আলম আঙ্গুর স্যার এর জন্মদিন আজ

আবু বকর ছিদ্দিক, বেলাব প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৩:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

খুব কাছ থেকে দেখার সৌভাগ্য যাকে, হাজার হাজার শিক্ষার্থীর আপন হয়ে ওঠা এক আদর্শ শিক্ষকের নাম মোঃ খুরশিদ আলম আঙ্গুর স্যার। শিক্ষকতার জগতের উজ্জ্বল আলোকিত বাতিঘর তিনি। এক সুবিশাল জ্ঞানবৃক্ষের ন্যায় এক অনন্য মানুষ তিনি। তাঁর সহমর্মিতার হস্ত প্রসারিত থাকে সব সময় সবার জন্য। তিনি পরম শ্রদ্ধেয়। আজ তাঁর ৫২ তম জন্মদিন।

এই মহিয়তী স্যার নরসিংদী জেলার বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ভাওয়ালের চর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৯ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেন। শিক্ষকতাই তার মূল পেশা। বিন্নাবাইদ বহুমুখী উচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক হিসাবে বর্তমানে কর্মরত আছেন। প্রতিষ্ঠা করেছেন আরেক বাতিঘর নাম তার ভাওয়ালের চর আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়।

রাজনৈতিক অঙ্গনেও স্যারের বিচরণ রয়েছে। তিনি বিন্নাবাইদ ইউনিয়ন তাঁতীলীগ এর সুযোগ্য সভাপতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক বিন্নাবাইদ ইউনিয়ন আওয়ামী লীগ।

তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এ উপজেলা পর্যায়ে বেলাব উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সম্মাননা পান। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকেন।

যখন প্রথম ক্যাম্পাসে আসি তখন প্রথম দিনের তৃতীয় ঘন্টায় তার ক্লাশ থেকে আমার তার সাথে পরিচয়। ভালোলাগা ও ভালোবাসা তখন থেকে শুরু এখন বহমান।

শুভ জন্মদিন, হে প্রিয় শিক্ষক – শুভ জন্মদিন।

জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণ মূহুর্তগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদমুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেন আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের। আমরা আপনাকে শিক্ষক রূপে পিতা হিসেবে পেয়ে থাকি। আপনার বিনয়ী উদারতার স্পর্শে আমাদের নেতিবাচক দিকগুলো দূরীভূত হতে বাধ্য হয়। আমাদেরকে ভালোবাসা দেয়ার জন্য-স্নেহ দেয়ার জন্য, শত কৃতজ্ঞতায় কৃতার্থ আপনার কাছে।

শুভ জন্মদিন, হে প্রিয় শিক্ষক – শুভ জন্মদিন।

শুভেচ্ছান্তে,
আবু বকর ছিদ্দিক
প্রাক্তন শিক্ষার্থী,
বিন্নাবাইদ বহুমুখী উচ্চ বিদ্যালয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।