Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

“বেলাব থানা প্রেসক্লাব” এর কমিটি ঘোষণা- সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক রুমেল আফ্রাদ

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

নরসিংদীর বেলাবতে সত্যের সন্ধানে স্লোগানকে সামনে রেখে সম্পূর্ণ নতুন আঙ্গিকে একদল সৎ, নিষ্ঠা ও দায়িত্বশীল সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করলো “বেলাব থানা প্রেসক্লাব”।

মাই টিভির বেলাব প্রতিনিধি আমিনুল হককে সভাপতি ও বাংলাটিভির নরসিংদী উত্তর প্রতিনিধি রুমেল আফ্রাদ রুবেলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট একটি কমিটির ঘোষণা করা হয়েছে।

গত বুধবার বিকালে বেলাব বাজারে গ্রেন্ড নবাব হোটেলে ১৩ সদস্য বিশিষ্ট বেলাব থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যন্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম(দৈনিক ইওেফাক),সহ-সভাপতি মুকবুল হাসান রজনী(ফাল্গনি টিভি),যুগ্ম সম্পাদক- দিদার হোসেন পিন্টু (দৈনিক মানব জমিন), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খাঁন (সহকারী বার্তা সম্পাদক জাতীয় দৈনিক গণতদন্ত), দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম(সাপ্তাহিক জনতার চিন্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর ছিদ্দিক (সাপ্তাহিক অগ্রযাত্রা), কোষাধ্যক্ষ মোঃবাদল মিয়া (সাপ্তাহিক খোরাক), সদস্য আশিকুর রহমান সৈকত(দৈনিক রুপালী বার্তা), আবদুল্লাহ ফয়সাল (দৈনিক জনতার কণ্ঠস্বর), মোঃশিমুল (বেলাব ভিশন টিভি)

সর্বসম্মতিক্রমে কমিটি গঠনের পর উপস্থিত সকল সাংবাদিক একত্রিত হয়ে হাতে হাত রেখে সাংবাদিকতা নামক মহৎ পেশাকে সচ্ছ ও জবাবদিহীতামূলক পেশা হিসেবে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তারা সাংবাদিকতার উপর দিয়ে বয়ে চলা কালো ছায়া দুর করার শপত নেন।