ঢাকাবৃহস্পতিবার , ১১ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ভাই ও ছেলে সহ কাদের মির্জার বিরুদ্ধে হত্যা মামলা !

Agrajatra 24
মার্চ ১১, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নবী-মাহমুদ, স্টাফ রিপোর্টার:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভায় সোমবারের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আলাউদ্দিন নামে এক সিএনজিচালকের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহত আলাউদ্দিনের ভাই এমদাদ হোসেন বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেছেন।

মামলায় বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জাকে প্রধান আসামি করা হয়। এছাড়াও কাদের মির্জার ছোটভাই শাহাদাত হোসেন, ছেলে মির্জা মাশরুর কাদের তাসিকসহ ১৬৪ জনকে আসামি করা হয়েছে। অজ্ঞাত পরিচয় আরও ৩০-৪০ জন এ মামলার আসামি।

মামলার এজাহারে বলা হয়েছে- আসামি কাদের মির্জার নেতৃত্বে সব আসামি পূর্বপরিকল্পিতভাবে পিস্তল, শটগান, পাইপগান, রামদা, লোহার রড, ককটেলসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ৫০-৬০টি ককটেল ফুটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে এবং প্রতিবাদ সভায় হামলা চালায়। ৪ নম্বর আসামি নাজিম উদ্দিন বাদল আলাউদ্দিনকে হত্যার উদ্দেশ্যে গুলি করে।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।