রবিবার, ২২ মে ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ভূঞাপুরে স্বাস্থ্য কর্মকর্তার হাতে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় বিক্ষোভ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২৫ জন পড়েছে

রাফসান সাইফ সন্ধি, স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে জরুরী রোগীবাহী এ্যাম্বুলেন্সের ভিডিও ধারণকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দীন আহমেদ আনন্দ টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি আল আমিন শোভনের ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টাসহ শারীরিকভাবে লাঞ্চিত করেন।

রবিবার (১২ ডিসেম্বর) সকালে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে এক বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভে অংশগ্রহণ করেন ভূঞাপুর, ঘাটাইল, কালিহাতী ও টাঙ্গাইলের সাংবাদিকবৃন্দ। বিক্ষোভটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভূঞাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পরে ভূঞাপুর প্রেসক্লাবে আলোচনা সভা থেকে আগামীকাল সকাল ১১টায় মানববন্ধন ও স্বারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয় এবং টিএইচও কে অনতিবিলম্বে অপসারনের দাবি জানানো হয়।

এরআগে, গত ১১ ডিসেম্বর বিকেলে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নির্বাচনী সহিংসতায় আহত রোগীরা চিকিৎসা নিতে আসেন। এমন তথ্যমতে সাংবাদিক আল আমিন শোভন তার পেশাগত দ্বায়িত্ব পালনে উক্ত হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহ করেন। পরে মূমূর্ষ একজন রোগীকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ। সে সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দিন আহমেদ মূমূর্ষ ওই রোগীর সাথে একই এ্যাম্বুলেন্সে টাঙ্গাইলের উদ্দেশ্যে যাত্রা করে। পরে মূমূর্ষ ওই রোগীকে এ্যাম্বুলেন্সে উঠানোর ভিডিও করতে গেলো ডা. মহীউদ্দিন সাংবাদিক শোভনের ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ক্যামেরা ছিনিয়ে নিতে ব্যর্থ হলে তাকে প্রকাশ্যে জনসম্মুখে শারীরিকভাবে লাঞ্চিত সহ অকথ্য ভাষায় গালাগালি করেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102