ঢাকাশনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ভূমি দস্যুর কবল হতে বাঁচতে আফজালের আহাজারি

Agrajatra 24
ডিসেম্বর ২৬, ২০২০ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জিকরুল হকঃ

দিনাজপুরের পার্বতীপুরে আফজাল হোসেন ((পিতা মৃত মনির উদ্দিন(বিষু) পাইকার, রঘুনাথপুর (ফকিরপাড়া)) পৈতৃক রেকর্ড সূত্রে ৫ শতক জমির উপরে প্রয় ৪০/৫০ বছর আগে বাড়ি নির্মান করে শান্তিপূর্নভাবে বসবাস করে আসছেন।
ব্যবসার সুবাদে খোলাহাটি বাজার হক কাউন্টার সংলগ্ন স্থানে বাসা ভাড়া নিয়ে বসবাস করায় নিম্ন রেকর্ড সম্পত্তিতে থাকা বাড়িতে মা এবং একজন ভাড়াটিয়া বসবাস করে।
মোঃআফজাল হোসেন বড়িতে না থাকায়,কারনে আকারনে বাড়িতে থাকা ভাড়াটিয়া এবং তার মায়ের সঙ্গে ঝগড়া বিবাদ করতো মোঃ শফিকুল ইসলাম,মোঃআফজাল হোসেন এনিয়ে প্রতিবাদ করলে তাকে বাড়ি ছেড়ে চলে জেতে বলে না হলে তাকে মেরে ফেলবে নানা ধরনের ভয়ভিতি হুমকি দিতো।
আফজাল হোসেন ভাড়াবাসা ছেড়ে দিয়ে নিজ বাড়িতে থাকার উদ্যিসে বাসার মালামাল আসবাবপত্র নিয়ে গেলে পরিকল্পিত ভাবে মোঃশফিকুল ইসলাম দলবল নিয়ে মোঃআফজাল হোসেনের পরিবারের উপর হামলা করে,৩ লাখ ৷ টাকা চাদা দাবি করে টাকা দিতে আপরাগতা প্রকাশ করলে বাড়ি ভেংঙে দেয়।
ছুরি দিয়ে কোবদিলে মোছাঃমিসরাত জাহান মিতু আহত হয়।
এবিষয়ে থানায় মামলা হয়েছে নং ৩৪/৯৩৮
সরকারের কাছে দ্রুত ন্যায় বিচারের দাবি করেছেন আফজাল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।