রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ভৈরবে মালবাহী ট্রেন থেকে ৫০ কেজি গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধার

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৪ জন পড়েছে

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।

১৬ ডিসেম্বর, নিজস্ব প্রতিনিধি।। ভৈরবে মালবাহী ট্রেন থেকে ৫০ কেজি গাঁজাসহ ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।
গতকাল বুধবার রাত সাড়ে ১১ টায় ভৈরব রেলওয়ে স্টেশনে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মালবাহী ৬০১ নং ট্রেনে তল্লাশি চালিয়ে পরিত্যক্ত অবস্থায় এসব মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। এনিয়ে একই মালবাহী ট্রেন থেকে তিনবার মাদক উদ্ধার হলো।
ভৈরব রেলওয়ে পুলিশ সুত্রে জানা যায়, বুধবার রাতে ভৈরব রেলওয়ে স্টেশনে প্লাটফর্মে চট্রগ্রাম – ঢাকাগামী মালবাহী ৬০১ নং ট্রেনের বগিতে রেলওয়ে পুলিশ তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা ও ৩৪ বোতল ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। এসব মাদক দ্রব্য একটি চক্র নিয়মিত সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে বলে অভিযোগ রয়েছে। তবে উদ্ধারকৃত মাদকদ্রব্যের কোন মালিক খুঁজে পাওয়া যায়নি। এর আগেও৯ ডিসেম্বর বৃহস্পতিবার মালবাহী ট্রেনের বগি থেকে সাড়ে ১৪ কেজি গাঁজা ও ১৪ ডিসেম্বর মঙ্গলবার একই মালবাহী ট্রেনের বগি থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করে।এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, এই পর্যন্ত তিনবার একই মালবাহী ট্রেনে পরিত্যক্ত অবস্থায় মাদক দ্রব্য গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে মাদক দ্রব্যের সংশ্লিষ্ট কোন অপরাধীকে আটক করা যায়নি। ধারণা করা যাচ্ছে মালবাহী ট্রেনে মালামাল বহন করা হয়, সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর নজর কম থাকে সেজন্যই একটি চক্র মালবাহী ট্রেনে মাদক দ্রব্য পাচার নিরাপদ মনে করে। তবে এই চক্রটিকে সনাক্ত করতে রেলওয়ে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102