বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার পালাতক ২ আসামী গ্রেফতার

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৪৩ জন পড়েছে

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চঞ্চল্যকর ৪ স্ত্রীর স্বামী সোবাহান পেয়াদা হত্যা মামলার পালাতক আরও দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামে থেকে হত্যাকান্ডে জড়িত পলাতক আসামী ইমরান আকন (১৮) ও আজিম হাওলাদার (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমরান উপজেলার গুলিশাখালী গ্রামের জাহাঙ্গীর আকনের ছেলে ও আজিম বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের নুর হাওলাদারের ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবদুল হক জানান, টাকা পয়সার লেনদেন ও পূর্ব বিরোধের জের ধরে জনৈক লিপি আক্তারকে দিয়ে প্রেমের ফাঁদ পেতে ঘটনাস্থলে এনে পরিকল্পিত ভাবে ঘাতকরা সোবাহান পেয়াদাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গত ১১ ডিসেম্বর লিপি আক্তার (২৪) ও হারুন হাওলাদার (৩৮) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত হত্যা মামলার পালাতক আসামীদের মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর সকালে উপজেলার কবুতরখালী গ্রামের হাসেম হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে চার স্ত্রীর স্বামী সোবাহান পেয়াদার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102