1. admin@agrajatra24.com : Agrajatra 24 :
  2. Ashrafalifaruki030@gmail.com : আশরাফ আলী ফারুকী : আশরাফ আলী ফারুকী
  3. editor@agrajatra.com : News :
মনোনয়নপত্র জমা দিলেন এডভোকেট মোহাম্মদ জামাল হোসেন মিয়া - Agrajatra24.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর ২ আসনের শাহাদাত আকবর লাভলু চৌধুরী এমপিকে সংবর্ধনা জানাতে সরকারি স্কুলের পরীক্ষা স্থগিত বগুড়া জেলা পুলিশের উপ-পরিদর্শক রোজিনা বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক কর্তৃক পুরস্কৃত রাজশাহীর পুঠিয়ায় নাশকতার মামলায় বিএনপির ২ নেতা আটক পাইকগাছায় বাল্যবিবাহ নিরোধ কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ ডিসেম্বর থেকে বাঁশখালীতে দিনব্যাপী “ডিজিট্যাল উদ্ভাবনী মেলা”র উদ্বোধন করলেন সাংসদ মোস্তাফিজ ওজনে কম দেওয়ায় ডিলারকে জরিমানা দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মদ ব্যবসায়ী আটক, পাইকগাছায় পাউবোর জায়গায় দোকান ঘর নির্মাণের অভিযোগ রায়পু‌রে উপ‌জেলা প্রশাস‌নের মোবাইল কোর্ট প‌রিচালনায় জ‌রিমানা আদায় ৯৫টি চোরাই মোবাইলসহ আটক ৭, গোয়েন্দা উত্তর বিভাগ পাইকগাছায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার-বীজ সহ বিভিন্ন উপকরণ বিতরণ পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় পল্লীসমাজের মিলন মেলা অনুষ্ঠিত নারায়ণগঞ্জে বিএনপি নেতাদের বিরুদ্ধে পুলিশ নিজেই বাদী হয়ে মামলা করেন নাটোরের নলডাঙ্গায় ড্রামে পাওয়া গেলো বাগমারার মোজাহারের রক্তাক্ত মৃতদেহ সুন্দরগঞ্জে বিজয় দিবসে কর্মসূচী গ্রহণের সভা রংপুর সিটি নির্বাচনে বিএনপির অংশ না নেওয়ার ঘোষণা রাজাপুরে নিজ বাসা থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

মনোনয়নপত্র জমা দিলেন এডভোকেট মোহাম্মদ জামাল হোসেন মিয়া

  • সংবাদটি লিখা হয়েছে : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৫৩ জন পড়েছে

স্টাফ রিপোর্টার মোঃ সারোয়ার

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের উপ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপ কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এসময় তার সাথে ৩৫০০ শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিছিলে মিছিলে দলীয় কার্যালয়ে হাজির হোন তিনি।

আজ শনিবার (১ অক্টোবর) সকালে ধানমন্ডির ৩ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি এ মনোনয়ন ফরম জমা দেন।

মনোনয়নপত্র জামা দেয়ার পর জামাল হোসেন মিয়া বলেন, আগামী ৫ নভেম্বর ভোটের মাধ্যমেই জনগণ বুঝিয়ে দিবে। সত্যিকারের নেতা কে?। আমি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাজীবন আওয়ামীলীগ করে যাব এবং মাননীয় নেত্রী যদি দেশের উন্নয়নে সরকারের অংশীদার হওয়ার সুযোগ করে দেন তাহলে নগরকান্দা সালথা ও কৃষ্ণপুরের অবহেলিত জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নিজেকে সর্বোচ্চ নিয়োজিত রাখবো। আসলে আমি নগরকান্দা-সালথার জনগণের ইচ্ছায়ই রাজনীতি করি। তাদের ভালবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। জনগণের নিঃস্বার্থ ভালোবাসা আমার রাজনীতির একমাত্র শক্তি। জনগণ সেটা ভোটের মাধ্যমে বুঝিয়ে দিবে বলে আশা করি।

এছাড়াও মনোনয়পত্র জমা দিয়েছেন লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বিপুল ঘোষ, সৈয়দা সাজেদা চৌধুরীর দুই ছেলে। বড় ছেলে আয়মান আকবর বাবলু চৌধুরী, এবং ছোট ছেলে শাহদাব আকবর লাবু, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, মৎস্যজীবী লীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতমা হালিম দুলু, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাব্বির চৌধুরী।

এরআগে গত ২৯ সেপ্টেম্বর দলীয় কার্যালয় থেকে এডভোকেট মোঃ জামাল হোসেন মিয়া সর্বপ্রথম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। নির্বাচন কমিশন গত সোমবার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সভায় এ তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ১০ অক্টোবর, বাছাই ১২ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহার ১৯ অক্টোবর।

এ উপনির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ১১ সেপ্টেম্বর ওই আসন শূন্য হয়।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss