ঢাকাশনিবার , ১৩ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন পত্র দাখিল করলেন পানখালি ইউনিয়ন পরিষদ থেকে মহিলা ইউপি সদস্য পদপ্রার্থী সবিতা সরদার

স্টাফ রিপোর্টার-
মার্চ ১৩, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাকোপ উপজেলার ০১ নং পানখালি ইউনিয়নের ০৭,০৮ ও ০৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচনে আসছে সবিতা সরদার।তিনি ০৭ নং ওয়ার্ড খাটাইল গ্রামের স্থায়ী বাসিন্দা। বর্তমান সময়ে তার বেশ জনপ্রিয়তা লক্ষ্যকরা যায় এলাকা জুড়ে।
গত ১২ই মার্চ মনোনয়ন ফি হিসাবে টাকা জমা দিয়েছেন নির্বাচন অফিসে। জনসেবা করার উদ্দেশ্য নিয়ে মঠে ও নেমেছেন পুরোদমে প্রচার-প্রচারনায়।এখনো প্রতিক বরাদ্দ হয়নি তবে এলাকা ঝুড়ে বেশ জনপ্রিয়তা সবিতা সরদারের।
তার সাথে কথা বলে জানাযায় তিনি বলেন, আমাদের ০৭,০৮ ও ০৯নং ওয়ার্ডে এখনো অনেক অসহায় দুস্থ পরিবার অবহেলিত আছে আমি তাদের পাশে দাড়াতে চাই। মানুষকে ভালোবেসে সমাজের সকল স্তরের মানুষের সুখে দুঃখে পাশে দাড়াতে চাই।
আমাদের ৩ টি ওয়ার্ডের যতো উন্নয়ন মুলক কাজ অবহেলায় পড়ে আছে সব সঠিক ভাবে হবে যদি জনগন আমাকে নির্বাচিত করে।পানখালি ইউনিয়নের ০৭,০৮,০৯ নং ওয়ার্ডকে দূর্নীতি মুক্ত ও ডিজিটাল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে সকল প্রচেষ্টা ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগনের জন্য করবো।

আগামী ১১ই এপ্রিল দাকোপ উপজেলার ০৯ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সকলের কাছে দোয়া আশির্বাদ কামনা করেন ০১নং পানখলি ইউপি নির্বাচনে ০৭,০৮ ও ০৯নং ওয়ার্ডের সম্ভব্য এ মহিলা সদস্য প্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।