News

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে দীঘিনালা মানববন্ধন ও বিক্ষোভ

লেখক:
প্রকাশ: ২ সপ্তাহ আগে

News

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

রিপোর্টঃ সোহাগ হাসান

খাগড়াছড়ি দীঘিনালা,
ভারতে ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র কুখ্যাত নুপুর শর্মা ও গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব মানবতার মুক্তির দূত হজরত মুহাম্মদ (সাঃ)ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা ছিদ্দীকি (রাঃ) সম্পর্কে অবমাননাকর মন্তব্যের নিন্দা ও প্রতিবাদে দীঘিনালা উপজেলা বাসীর পক্ষ হতে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন।

দীঘিনালা এই মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করার লক্ষে স্বাগত বক্তব্য রাখলেন মাওলানা হাফেজ রুহুল আমীন, সাধারণ সম্পাদক, ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ, দীঘিনালা।
নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখবেন, মাওলানা উল্লাহ নোমান সহ সভাপতি ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ। মাওলানা মোহাম্মদ ইসহাক, নির্বাহী সদস্য, ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ। মাওলানা শাজাহান আল’ কাদেরী, পেশ ইমাম, মুহাম্মদপুর জামে মসজিদ, থানা পাড়া। আরো উপস্থিত ছিলেন ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ দীঘিনালা কমিটির সদস্য নেতৃত্ব বিন্দুরা।
এই বিশাল মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন হয় ১৩ জুন ২০২২ রোজ সোমবার, সকাল ০৯ ঘটিকা। স্থান -বঙ্গবন্ধু চত্বর, কলেজ গেইট, দীঘিনালা।

সভাপতির বক্তব্য সমাপ্তি ঘোষণা এবং দোয়া করলেন মাওলানা জামানুল হাসান (জামীল) সভাপতি -ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ দীঘিনালা।
সঞালনায়- মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক, ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ দীঘিনালা।