ঢাকামঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
১৭ই চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ ৩১শে মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ শুক্রবার
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে পুলিশের অভিযানে মাটি খুঁড়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার আটক ২

Agrajatra 24
ফেব্রুয়ারি ২, ২০২১ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

আবু জাফর প্রদীপ।
পটুয়াখালীর মহিপুরে থানা পুলিশের অভিযানে সোমবার রাত ১১ টার সময় কুয়াকাটা মেয়র বাজার সংলগ্ন এলাকার থেকে চিহ্নিত মাদক কারবারী, কুয়াকাটা পৌরসভার মেলাপাড়া গ্রামের হাসান ঘড়ামির ছেলে মোঃ আসাব ঘরামি (২৫) কে ১৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানার এস আই তারেক মাহামুদ ও এস আই সাইদুল ইসলামের নেতৃত্বে আটককৃত আসাহাব কে নিয়ে অভিযান পরিচালনা করে রাত ৩ টা ৩০ মিনিটের সময় তার বাড়ির রান্না ঘড় সংলগ্ন মাটি খুড়ে মাটির নিচ থেকে আরো ৫০০ মোট ৬৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় এসময় তার ভাই মোঃ মাহাতাব উদ্দিন (২৪) কে আটক করা হয় তবে ঘটনাস্থল থেকে তার স্ত্রী নাজমা বেগম পালিয়ে যায়।

উদ্ধারকৃত ইয়াবার অবৈধ বাজারমূল্য ২ লক্ষ ৬০ হাজার টাকা।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন আটককৃত আসামি আসাহাব একজন চিহ্নিত মাদক করবারি, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং ধরা ছোঁয়ার বাহিরে থেকে সে তার ব্যাবসা পরিচালনা করে আসছিল।

তিনি আরো বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।