Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মহিপুরে যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

আবুজাফর প্রদীপ।
৪ঠা জানুয়ারী গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে আজ সকাল ৯ টায় দলিয় কার্যালয়ে জাতীয় ও দলিয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরবর্তীতে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারি সঞ্চালনায় ও মহিপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুজ ভূঁইয়া সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ সম্পাদক সাইফুল ইসলাম তামীম, মহিপুর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেল হাসান, থানা ছাত্রলীগ নেতা ইলিয়াস, মহিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আদনান, রাহাত, ধুলাসার ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুলহাস গাজী, লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগ নেতা কবির মল্লিক, আকাশ, ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমদাদ খান বাবু, মোয়াজ্জেমপুর মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ, কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা আরিফ বিল্লাহ বাইজিত অন্যতম।