ঢাকাবৃহস্পতিবার , ১১ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত এক ব্যারিকেড দিয়ে প্রতিবাদ

Agrajatra 24
মার্চ ১১, ২০২১ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

মিসবাহ ইরান মহেশখালী,

মহেশখালী কালারমার ছড়ার মাইজপাড়া সড়ক এলাকায় সিএনজি গাড়ী উল্টে নুরানী মাদ্রাসার এক ছাত্রী নিহত হয়েছে,অপর এক ছাত্রী আহত হয়ে হাসপাতালে।নিহত তানজিনা আক্তার জুঁই মাইজ পাড়ার মুহিবুল্লার মেয়ে।সে কালামারছড়া ইউনিয়নের মাইজপাড়ার নুরানী মাদ্রাসার ছাত্রী।
আহত অন্য ছাত্রী ওসমানের মেয়ে বলে জানা যায়।১১ মার্চ (বৃহস্পতিবার) সকালে গোরকঘাটা-জনতা বাজার সড়কে কালামারছড়া ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কলিম উল্লাহ হাসান মুন্না জানান মুহিবুল্লার মেয়ে ও উসমানের মেয়ে সকালে একসাথে নুরানী মাদ্রাসায় যাচ্ছিল।এ সময় বেপরোয়া গতিতে একটি সিএনজি গাড়ী চালিয়াতলী থেকে কালামারছড়া যাওয়ার পথে উল্টে গিয়ে ছাত্রী দুজনকে ধাক্কা দেয়।ধাক্কা খেয়ে মাদ্রাসার ছাত্রী জুঁই ঘটনাস্থলে মৃত্যু হয়,অপর ছাত্রী উসমানের মেয়েকে স্থানীরা উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ অদক্ষ সিএনজি চালক ও সড়কে কোন স্পিটব্রেকার না দেওয়ার কারণে এমন দূর্ঘটনার হয়েছে।তারা দ্রুত স্পিটব্রেকার দেওয়ার দাবি জানান।

ড্রাইভার পালিয়ে যেতে চাইলে উত্তেজিত জনতা তাকে আটক করে স্থানীয় মেম্বারের জিম্মায় রাখেন এবং সড়কে ব্যারিকেড দিয়ে প্রতিবাদ জানান বিক্ষুব্ধ স্হানীয় এলাকাবাসী।এতে যান চলাচল অচল হয়ে পড়ে।

মহেশখালী অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আবদুল হাই জানান, সড়কে দূর্ঘটনার সংবাদ আমরা পেয়েছি!থানা পুলিশের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছেছে।তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।