Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার তিন প্রার্থী ঘোষণা

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মিসবাহ ইরান মহেশখালী,

আসন্ন মহেশখালী উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মাতারবাড়ি, হোয়ানক,কুতুবজোম) নৌকার তিন প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ -এর সংসদীয় বোর্ড ও স্হানীয় সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।

উক্ত ঘোষণায় মাতারবাড়ি ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহেশখালী উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু হায়দার, হোয়ানক ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক জনপ্রিয় সংসদ সদস্য ইসহাক মিয়ার সন্তান ও বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল ও কুতুবজোম ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগে আহবায়ক এড. শেখ কামাল।

১৫ ই মার্চ সোমবার দুপুর ১২ঃ৪৫ মিনিটে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপির সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ – এর সংসদীয় বোর্ড ও স্হানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়।উক্ত বোর্ডের মুলতবি অনুষ্ঠান থেকে মাতারবাড়ি,হোয়ানক ও কুতুবজোম ইউনিয়ন পরিষদের নৌকার প্রার্থী ঘোষণা করেন স্বয়ং প্রধানমন্ত্রী।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি
দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।