ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার তিন প্রার্থী ঘোষণা

Agrajatra 24
মার্চ ১৫, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মিসবাহ ইরান মহেশখালী,

আসন্ন মহেশখালী উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মাতারবাড়ি, হোয়ানক,কুতুবজোম) নৌকার তিন প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ -এর সংসদীয় বোর্ড ও স্হানীয় সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।

উক্ত ঘোষণায় মাতারবাড়ি ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহেশখালী উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু হায়দার, হোয়ানক ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক জনপ্রিয় সংসদ সদস্য ইসহাক মিয়ার সন্তান ও বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল ও কুতুবজোম ইউনিয়ন থেকে মনোনয়ন পেয়েছেন মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগে আহবায়ক এড. শেখ কামাল।

১৫ ই মার্চ সোমবার দুপুর ১২ঃ৪৫ মিনিটে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপির সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ – এর সংসদীয় বোর্ড ও স্হানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়।উক্ত বোর্ডের মুলতবি অনুষ্ঠান থেকে মাতারবাড়ি,হোয়ানক ও কুতুবজোম ইউনিয়ন পরিষদের নৌকার প্রার্থী ঘোষণা করেন স্বয়ং প্রধানমন্ত্রী।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি
দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।