ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালী উপজেলার সাব-রেজিস্ট্রার অফিস যেনো দুর্নীতির মহাযজ্ঞ।

Agrajatra 24
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

মিসবাহ ইরান, কক্সবাজার (মহেশখালী)

মহেশখালী উপজেলার সাব-রেজিস্ট্রার অফিসে কর্মকর্তা,কর্মচারী ও রাইটারের সিন্ডিকেটের নিয়ন্ত্রণ করায় সেবা প্রার্থীরা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে।ভূয়া দলিল ও রাতের আধাঁরে রাইটারে মাধ্যমে দলিল সম্পাদনে অতিষ্ঠ হয়ে উঠছে এ মহেশখালী দ্বীপ বাসী।
উপজেলার সাব-রেজিস্ট্রার অফিস নিয়ে অভিযোগের শেষ নেই।এই অফিসটি বর্তমানে ঘুষ দুর্নীতির মহাযজ্ঞে পরিনত হয়েছে ৷এ সাব-রেজিস্ট্রার অফিসে বিভিন্ন রকম নাতি ফি, লেইট ফি, দাতা গ্রহীতার অনুপস্থিতিতে দলিল সম্পাদন ফি সহ ইত্যাদি নানান ফি নেওয়ার অহরহ অভিযোগ রয়েছে।সম্পাদিত দলিলের নকল চাইতে গিয়ে কর্মচারী কর্তৃক দাতা নাজেহাল হয়ে পরে স্ট্রোক করে মৃত্যু হওয়ার ঘটনাও ঘটেছে বলে জানান ক্ষুব্ধ এলাকাবাসী।
রাতের আধাঁরে বিকাশে দলিল সম্পাদন, সিন্ডিকেটের সদস্য রাইটারে মাধ্যমে দলিল সম্পাদনের সময় গ্রহীতা থেকে নগদ অর্থ গ্রহণ ও নগদ মোটা অংকের অর্থ দিতে চাপ প্রয়োগ করে গ্রহীতার উপর।সিন্ডিকেটের দুই একজন রাইটার ভুয়া কাগজপত্র দিয়ে সনদ গ্রহণ, তাদের কতৃক দাতা গ্রহীতা হয়রানির শিকার সহ অহরহ নানান অভিযোগ রয়েছে।এলাকাবাসীর দাবী ঔ সিন্ডিকেট সাব-রেজিস্ট্রার অফিসে কর্মকর্তা,কর্মচারী ও রাইটারের বিরুদ্ধে প্রশাসনের নজরদারি বাড়ানোর জন্য জোর দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।