Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

 

মিসবা উদ্দিন ইরান,

কক্সবাজার থেকে-

 

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ২৮ ডিসেম্বর (সোমবার) বিকেল ৩টায় মহেশখালী উপজেলা পরিষদ প্রাঙ্গনের নিসর্গ বিরাম কক্ষে এ কমিটি গঠন করা হয়৷

এতে প্রবীন সাংবাদিক দৈনিক মেহেদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি স.ম. ইকবাল বাহার চৌধুরীকে আহ্বায়ক, দৈনিক গণমুক্তি পত্রিকার প্রতিনিধি রেজাউল করিম ও দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ এরফান হোছাইন এবং দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবালকে যুগ্নআহ্বায়ক, দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আ.ন.ম. হাসানকে সদস্য সচিব করা হয়। এছাড়াও দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিনিধি জেএইচ এম ইউনুছ, বাংলার জনপদ ও বীচ টিভির রফিকুল ইসলাম সোহেল, দৈনিক মেহেদীর মোহাম্মদ নেছার, দৈনিক সাগরদেশ পত্রিকার আজিজ সিকদার, দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার সহসম্পাদক আরিফুল্লাহ নুরী, দৈনিক অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আশরাফুল করিম সিকদার নোমান, আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি এস. এম. রুবেলকে উক্ত আহ্বায়ক কমিটির সদস্য করা হয়।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, দৈনিক গণকন্ঠ পত্রিকার প্রতিনিধি মিছবাহ উদ্দিন (আরজু), দৈনিক মেহেদী পত্রিকার প্রতিনিধি সুব্রত আপন, দৈনিক আপনকন্ঠ পত্রিকার প্রতিনিধি কাইমুল ইসলাম ছোটনসহ প্রমুখ।

সংগঠনের আহ্বায়ক ইকবাল বাহার জানান, স্বাধীন পেশা সাংবাদিকতা, তার সংগঠনও স্বাধীন। যেহেতু সকল সংবাকর্মীদের সম্প্রীতির সংগঠন “মহেশখালী উপজেলা প্রেসক্লাব” এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেহেতু এক ঝাঁক পেশাদার সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় এই সংগঠন মহেশখালীতে নবদিগন্তের সূচনা ঘটাবে।