ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

মানবতার দেয়াল চালু করলো ঢাকা কলেজ সোস্যাল সাইন্স ক্লাব

মুহাজির রহমান মিঠু:
ডিসেম্বর ২৮, ২০২০ ৫:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

‘মানবতাই হোক ধর্ম,
আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়াই’ এমন উদ্যোগ নিয়ে ঢাকা কলেজ ক্যাম্পাস সংলগ্ন মানবতার দেয়াল চালু করেছে ক্যাম্পাস সেচ্ছাসেবী সংগঠন ঢাকা কলেজ সোস্যাল সাইন্স ক্লাব। এসময় মিরপুর রোডের টিটিসি কলেজের দেয়াল এবং ল্যাব-এইড মোড়ে মানবতার দেয়াল স্থাপন করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে এই দেয়ালের উদ্বোধন করেন ক্লাবের সিনিয়র উপদেষ্টা সুহিন হোসাইন।
অনুষ্ঠানে ক্লাবের চেয়ারম্যান আমিনুল ইসলাম উপস্থিত না থাকলেও মুঠোফোনে জানান, অপ্রিয় হলেও সত্য শুধুমাত্র বক্তব্য এবং সংবাদপত্রের মাধ্যমে গরিব-দুঃখী মানুষের কথা বলা হয় কিন্তু প্রকৃতপক্ষে সহযোগিতার জন্য কেউ এগিয়ে আসে না। যদি এগিয়ে আসতো তাহলে এত শীতের মধ্যেও কাউকে শীতের পোশাক না থাকার কারণে রাতে ফুটপাথে কষ্ট করে রাত যাপন করতে হতো না। সমাজের এলিট শ্রেণী অথবা ধনী লোক তারা যদি এ শীতার্ত মানুষের পাশে পাশে এসে দাঁড়ায় এবং যাকাত দেয় তাহলে বাংলাদেশে গরীব থাকার কথা না।

এসময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা মোতাহার খান, ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি হাসিবুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি আ জ ম ওবায়দুল্লাহ, সেক্রেটারি রফিক মাহমুদ সহ স্বেচ্ছাসেবীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।