সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

মানবিক পুলিশের তৎপরতায় নতুন জীবন ফিরে পেলো মানসিক ভারসাম্যহীন এক যুবক

আবিদ আহমেদ বাঁধন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১৭০ জন পড়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসি এলাকার কয়ড়া গ্রামের পতিত জমিতে গতকাল রাত থেকে নিথর দেহে পড়েছিলো অজ্ঞাত মানসিক সারসাম্যহীন এক যুবক। করোনার ভয় ও মৃত ভেবে তার কাছে যায়নি কেউ। আজ শনিবার দুপুরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে তাকে।

পরে ময়লা ও নোংড়া অবস্থায় থাকায় গোসল ও নতুন কাপড় পড়িয়ে হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে সেবা পেয়ে কিছুটা সুস্থ হলেও জীবন শঙ্কায় রয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে পুলিশের মানবিক তৎপড়তায় সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, রাতের কোন এক সময় থেকে নাম পরিচয়হীন ওই ব্যক্তির নিথর দেহ রাস্তার পাশে পড়েছিলো। করোনার ভয় মৃত ভেবে আমরা কেউ কাছে যাইনি। দুপুরের দিকে হাত পা নাড়ালে কাছে যাই এবং পুলিশে খবর দেই। পুলিশ এসে তাকে উদ্ধার করে গোসল ও নতুন কাপড় পরিধান করান। পুলিশের এমন মানবিক তৎপড়তার কারণে খুশি এলাকাবাসী ।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান আমরা নিয়মিত কাজের বাইরেও মানবিক পুলিশিং কার্যক্রমের আওতায় ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছি। সুস্থ না হওয়া পর্যন্ত চিকিৎসকদের পাশাপাশি আমরাও তার পাশে আছি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102