ঢাকাসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

Agrajatra 24
ফেব্রুয়ারি ১, ২০২১ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাহিদুল ইসলাম,হাইমচরঃ

ব্যপক উৎসাহ উদ্দীপনা ও মনোমুগ্ধকর আয়োজনে মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। মানবিক কল্যাণে নিয়োজিত অরাজনৈতিক এ সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ১ বছর ফূর্তি উপলক্ষে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথিবৃন্দকে ক্রেস্ট ও রাসূল (সাঃ) এর জীবনী দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

গতকাল ১ লা ফেব্রুয়ারি ২০২১ সোমবার বিকেলে বাংলা বাজার সংলগ্ন মাঠে মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। এতে আলহাজ্ব মোঃ মোতালেব মাস্টারের সভাপতিত্বে ও সংস্থার প্রশাসনিক উপদেষ্টা মেম্বার মোঃ মুজিবুর রহমান কবিরাজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা ও সৌদি প্রবাসী মোঃ বোরহান উদ্দিন গাজী।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা ও ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাকসুদ আলম খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ সেবক মোঃ আবু তাহের মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মুকবুল মাস্টার, আলহাজ্ব বাবুল মিয়া কালু গাজী, তাফাজ্জল খান, ফাহিমুল ইসলাম, ছায়েদ আলী আখন, নুরুল ইসলাম গাজী, মাস্টার আনোয়ার মুন্সি, সংস্থার উপদেষ্টা গিয়াসউদ্দিন মিন্টু মাঝি, মিন্টু মিয়া কবিরাজ, শাহজাহান ভূইয়া, আঃ রহিম কবিরাজ, সোহেল পাটওয়ারী প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থা গাজীর বাজার শাখার সভাপতি সৈয়দ গাজী, প্রধান শাখার সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, সমাজ সেবক আনোয়ার মুন্সি সহ সংস্থার উভয় শাখার শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।