ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

রংপুরের হারাগাছ পৌরসভার মেয়র হলেন স্বতন্ত্র প্রার্থী এরশাদ

Agrajatra 24
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

রংপুরের হারাগাছ পৌরসভা নির্বাচনে শেষ পর্যন্ত বিজয়ী হলেন স্বতন্ত্রপ্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) এরশাদুল হক। যদিও বিদ্রোহী হওয়ায় গত ১৩ ফেব্রুয়ারি আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে বহিস্কৃত করা হয় তাকে। নারিকেল গাছ প্রতীক নিয়ে তিনি ১৭ হাজার ২৬০ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র হাকিবুর রহমান। তিনি পেয়েছেন ৭ হাজার ১৭৩ ভোট। পঞ্চম ধাপে গতকাল রবিবার হারাগাছ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এছাড়া বিএনপি প্রার্থী মোনায়েম ফারুক ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৯২১ ভোট ও ইসলামী আন্দোলনের হাতপাখা মার্কা জাহিদ হোসেন পেয়েছেন ২ হাজার ২০৫ ভোট।
বিড়িশিল্প এলাকা বলে পরিচিত কাউনিয়া উপজেলাধীন হারাগাছ পৌরসভা নির্বাচনে ৬৫ শতাংশ ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।