ঢাকাশনিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে আল ফালাহ্ ইন্সটিটিউট এর পুনর্মিলনী-২০২১ রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

Agrajatra 24
ফেব্রুয়ারি ১৩, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃমনিরুজ্জামান (মনির),রংপুর প্রতিনিধিঃ

‘এসো মিলি প্রানের টানে তোমার, আমার শেকর যেখানে’ স্লোগানকে সামনে রেখে রংপুরে অবস্থিত আল ফালাহ্ ইন্সটিটিউট এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতরের তৃতীয় দিন পুনর্মিলনী আয়োজন করেন। তারই প্রেক্ষিতে শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে আল ফালাহ্ ইন্সটিটিউট এর মাঠে পুনর্মিলনীর রেজিষ্ট্রেশনের কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আল ফালাহ্ ইন্সটিটিউট এর নব্য গভর্নিং বডির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারী গণগ্রন্থাগারের কেন্দ্রীয় মহাসচিব ও ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, ম্যানেজিং কমিটির সদস্য ইখতিয়ার উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল ফালাহ্ ইন্সটিটিউট এর প্রধান শিক্ষক হামিদুজ্জামান, সহকারী সিনিয়র শিক্ষক শফিকুল ইসলাম, আব্দুল হাকিম, প্রাইমারি সেক্টরের প্রধান শিক্ষক আব্দুস ছামাদ, সহকারী শিক্ষক নুর ইসলাম, রাজিয়া সুলতানা সহ প্রমূখ। উদ্বোধন এর শুরুতে নব্য গভর্নিং বডির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে রেজিষ্ট্রেশন করেন শিউলী জাহান, শামীম আহমেদ, সৈকত। অতঃপর পর্যায়ক্রমে সকলে রেজিষ্ট্রেশন করেন। রেজিষ্ট্রেশন কার্যক্রম সহযোগিতায় ছিলেন অত্র প্রতিষ্ঠানের ছাত্র জাহীদ হাসান, কামরুল হাসান, স্বাধীন, ইফাদ, সিমান্ত ও সাদিয়া।

এ সময় ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন বলেন, আজ আল ফালাহ্ ইন্সটিটিউট এর পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন শুরু হলো যা ১০ এপ্রিল পর্যন্ত চলবে সকলকে এই সময়ের মধ্যে রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।