ঢাকামঙ্গলবার , ২ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে নার্সারি বিষয়ে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান ও বৃক্ষরোপন অনুষ্ঠিত

মোঃমনিরুজ্জামান (মনির),রংপুর প্রতিনিধিঃ
মার্চ ২, ২০২১ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

 

রংপুরে নার্সারি বিষয়ে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদান ও বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়।

সোমবার (১মার্চ) সকালের দিকে বাবুপাড়া যুব সংঘ কার্যালয়ে সনদ প্রদান ও বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়। বাবুপাড়া যুব সংঘের আয়োজনে, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয় এর সহোযোগিতায় সনদ প্রদান অনুষ্ঠান হয়ে থাকে।

উত্তরবঙ্গের ০৭ টি জেলায় বেকার যুবদের কর্মসংস্থান ও আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষে এই প্রশিহ্মনের আয়োজন করেন উপজেলা যুব উন্নয়ন, রংপুর সদর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবুপাড়া যুব সংঘের সভাপতি নাসিম আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল ফারুক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোছাঃ তাহমিনা শিরীন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রেঞ্জ কর্মকর্তা সামাজিক বন বিভাগ মোঃ মোশাররফ হোসেন।

এ সময় ৩৬ (ছত্রিশ) জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ প্রদান করা হয়ে থাকে।

এসময় প্রধান অতিথি আব্দুল ফারুক প্রশিহ্মনার্থিদের উদ্দেশ্যে বলেন,আপনারা প্রশিহ্মন নিচ্ছেন ভাল কথা, কিন্তু এই প্রশিহ্মন কে কাজে লাগিয়ে সবলম্বী হওয়ার চেষ্টা করবেন। নার্সারি অনেক ভাল একটি কাজ এই কাজে উদ্যোগতা তৈরি করতে হবে। চাকুরির পিছনে না গিয়ে উদ্যোগতা হন,তাহলে জীবনে সফলতা পাবেন। শুধু সনদ গ্রহণ করলেই হবে না তা বাস্তবায়ন করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।