মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

রংপুরে রাজনৈতিক দলের তহবিল ব্যাবস্থাপনায় সচ্ছতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৭ জন পড়েছে

স্টাফ রিপোর্টারঃ

রংপুরে রাজনৈতিক দলের তহবিল ব্যবস্থাপনায় সচ্ছতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।১৫ ডিসেম্বর (বুধবার) ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে ১৮ তম ব্যাচের তিনটি রাজনৈতিক দলের আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি তিন জন শিক্ষানবিশ ফেলোর আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালা পরিচালনা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রংপুর বিভাগীয় সমন্বয়কারী মোঃ ইজাত আলি মুর্তজা ও ফারুক।

প্যানেল গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোছাঃ রাশেদা ওবায়েদ জোসনা, রংপুর মহানগর আওয়ামী লীগ এর সিনিয়র সভাপতি শাহ নবিউল্লাহ পান্না,
জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও রংপুর মাহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এ্যাডভোকেসি ফোরামের সদস্য সচিব এস এম ইয়াসীর, জাতীয়তাবাদী দলের রংপুর মহানগর সাধারণ সম্পাদক জনাব শহিদুল ইসলাম মিজু।
আরো উপস্থিত ছিলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর শিক্ষানবিশ ফেলো রংপুর মহানগর আওয়ামী লীগ এর উপ প্রচার সম্পাদক আবদুল্লাহ খাঁন নান্নু,শিক্ষানবিশ ফেলো ও কারমাইকেল কলেজ ছাত্র সমাজের আহবায়ক কামরুজ্জামান কামরান, শিক্ষানবিশ ফেলো ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক আল- আমিন।
আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ বিএনপি ও জাতীয় পার্টির, ছাত্রলীগ,ছাত্রদল,ছাত্রসমাজ এর নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, দলমত নির্বিশেষে এক হয়ে কাজ করলে রংপুরের উন্নয়ন করা সম্ভব, যে যেই দলেই করুক না কেনো রংপুরের উন্নয়নের ক্ষেত্রে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানানো হয়।

পরে তারা রংপুর সিটি কর্পোরেশন এর বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং মেয়র মহোদয়ের নিকট লিখিত আবেদনের প্রস্তুতি গ্রহণ করেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102